BJP MLA: ফুল বদলের জল্পনা উড়িয়ে নিজেকে বিজেপি প্রমাণে ‘পদ্ম’ আঁকলেন বিধায়ক!

BJP MLA: ফুল বদলের জল্পনা উড়িয়ে নিজেকে বিজেপি প্রমাণে 'পদ্ম' আঁকলেন বিধায়ক!
দেওয়াল লিখন বিজেপি বিধায়কের (নিজস্ব ছবি)

Bankura: গতকাল তৃণমূল নেত্রী তথা পুর প্রশাসকের হাতে ফুল-মিষ্টি তুলে দেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 25, 2022 | 6:33 PM

বাঁকুড়া: সোমবার সকালবেলাই পুরসভায় হাজির হয়ে তৃণমূল নেত্রীর হাতে ফুল মিষ্টি তুলে দিয়ে বিতর্ক তৈরি করে ছিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা (Niladri sekhar Dana) । ২৪ ঘণ্টা যেতে না যেতেই ভোল বদল। পুরসভা নির্বাচনের প্রস্তুতি হিসাবে দেওয়ালে পদ্ম প্রতীক এঁকে বার্তা ‘বিজেপিতেই আছি’। তবে তৃণমূলের দাবি দলের নেতৃত্বের চাপেই বিধায়কের এই ভোল বদল।

বাঁকুড়া পুরসভায় হাজির হয়ে পুর প্রশাসকের হাতে ফুল মিষ্টি তুলে দিয়ে তাঁর প্রশংসা করায় গতকালই বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা শুরু হয়েছিল জেলাজুড়ে । সেই ঘটনার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই ভোল বদল এই বিজেপি নেতার। নিজে হাতে বিজেপির পদ্ম প্রতীক এঁকে বিধায়ক জানালেন তিনি পদ্ম শিবিরেই আছেন।

গত কয়েকদিন ধরে কখনও দলের জেলা নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভের কথা জানিয়ে কেন্দ্রীয় নেতাকে চিঠি আবার কখনো বিরোধী বিভিন্ন দলের কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ। বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার এই কর্মকাণ্ড ঘিরে গত কয়েকদিন ধরেই বাঁকুড়ার রাজনৈতিক মহলে শুরু হয়েছিল জোর জল্পনা। এরপর গতকাল বাঁকুড়া পুরসভায় হাজির হয়ে তৃণমূল নেত্রী তথা পুর প্রশাসকের হাতে বিজেপি বিধায়ক ফুলের তোড়া ও মিষ্টির প্যাকেট তুলে প্রশাসকের কাজের প্রশংসা করায় সেই জল্পনার আগুনে ঘি পড়ে।

বিজেপি বিধায়ক তৃণমূলে আসতে চাইলে তাঁকে স্বাগত জানান পুর প্রশাসক তথা তৃণমূল নেত্রী। তবে নীলাদ্রি শেখর ওই সাক্ষাৎকে নেহাৎই সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করেন।ফলত, রাজনৈতিক মহল মনে করতে শুরু করেন এই সাক্ষাৎ যথেষ্ট ইঙ্গিতবাহী।

কিন্তু ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সমস্ত জল্পনায় জল ঢেলে ১৮০ ডিগ্রি ঘুরে বিধায়ক পুরো মাত্রায় নেমে পড়লেন পুরভোটের প্রচারে। বাঁকুড়ার কানকাটা এলাকায় নিজের ওয়ার্ডে দেওয়ালে পদ্ম প্রতীক এঁকে তিনি সুর চড়ালেন রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। তোলাবাজি ও সিন্ডিকেটরাজের অভিযোগ তুলে আগামী পুরসভা ভোটে শাসকদলকে হারাতে মরিয়া লড়াই চলবে বলেও জানিয়েছেন ওই বিজেপি বিধায়ক।

এদিকে, তৃনমূল নেত্রী তথা বাঁকুড়ার পুর প্রশাসক অবশ্য বিধায়কের ভোল বদলের পিছনে বিজেপির রাজ্য নেতৃত্বের চাপকেই দায়ী করেছেন।

আরও পড়ুন: BJP MLA: পুরসভায় গিয়ে তৃণমূল নেত্রীকে ফুল-মিষ্টি দিলেন পদ্ম বিধায়ক! কীসের ইঙ্গিত?

আরও পড়ুন: Car Accident: গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন, তদন্ত চেয়ে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA