Coromandel Train Accident: অকুস্থলে ফোন পড়ে, তিন ধরে কোনও খবর নেই বাঁকুড়ার সেনা জওয়ান নিখিল ধাড়ার

Coromandel Train Accident: পরিবার সূত্রে খবর, বাঁকুড়ার ইন্দাস ব্লকের কুশমুড়ি গ্রামের নিখিল ধাড়া। তিনি সিআউপিএফে কর্মরত ছিলেন ছত্তীসগঢ়ে। কর্মস্থল থেকে কর্মস্থল থেকে দু'মাসের ট্রেনিং করতে সম্প্রতি তিনি রাজগীর গিয়েছিলেন। সেই ট্রেনিং শেষ করে তিনি ফিরছিলেন নিজের কর্মস্থল ছত্তীসগঢ়ে।

Coromandel Train Accident: অকুস্থলে ফোন পড়ে, তিন ধরে কোনও খবর নেই বাঁকুড়ার সেনা জওয়ান নিখিল ধাড়ার
নিখিল ধাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 2:30 PM

বাঁকুড়া: সময় যত যাচ্ছে ততই তাঁর ফিরে আসার সম্ভাবনা ক্ষীণ থেকে ক্ষীণতর হচ্ছে। দুর্ঘটনাস্থল থেকে তাঁর ব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার হলেও খোঁজ মেলেনি মানুষটার। অগত্যা বাঁকুড়ার ইন্দাস ব্লকের কুশমুড়ি গ্রামের সিআরপিএফ জওয়ান নিখিল ধাড়ার জন্য চোখের জলে অপেক্ষার প্রহর গুনছেন তাঁর বৃদ্ধ বাবা-মা এবং স্ত্রী-কন্যা।

পরিবার সূত্রে খবর, বাঁকুড়ার ইন্দাস ব্লকের কুশমুড়ি গ্রামের নিখিল ধাড়া। তিনি ছত্তীসগঢ়ে সিআরপিএফ-এ কর্মরত। দু’মাসের ট্রেনিং করতে সম্প্রতি তিনি রাজগীর গিয়েছিলেন। সেই ট্রেনিং শেষ করে ফিরছিলেন নিজের কর্মস্থল ছত্তীসগঢ়ে। পরিবারের সঙ্গে শুক্রবার শেষ কথা হয় বলে জানিয়েছেন নিখোঁজ জওয়ানের পরিবার। তারপর থেকে আর তাঁর খোজ পাওয়া যায়নি।

নিখিল ধাড়ার মোবাইল ট্র‍্যাক করে পুলিশ শেষ লোকেশন পায় বালেশ্বরের দুর্ঘটনাস্থল। অনুমান করা হচ্ছে ট্রেন দুর্ঘটনার কবলে পড়েছেন ওই সিআরপিএফ জওয়ান। পরিবারে রয়েছে বয়স্ক বাবা,মা, স্ত্রী ও কন্যা সন্তান। পরিবার আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধব সকলে চেষ্টা করেও সন্ধান পাওয়া যায়নি নিখিলের।

গতকাল ঘটনাস্থলে পৌঁছয় পরিবার ও আত্মীয় পরিজনরা। ঘটনাস্থল থেকে ওই সিআরপিএফ জওয়ানের মোবাইল ও লাগেজ উদ্ধার করা হয়েছে। লাগেজের মধ্য থেকে পাওয়া গিয়েছে নিখিল ধাড়ার আই কার্ড। তবে মানুষটার এখনও খোঁজ না পাওয়ায় উদ্বিগ্ন সকলেই।

জানা গিয়েছে নিখিলের পরিবারের অধিকাংশ সদস্য এখন রয়েছেন বালেশ্বরে। সেখানে প্রশাসনিক সহযোগিতায় নিখিল ধাড়াকে খোঁজের চেষ্টা চালানো হচ্ছে। এদিকে চোখের জলে ছেলের আসার অপেক্ষা করছেন জওয়ানের বৃদ্ধ বাবা ও মা। নিখিলবাবুর বৃদ্ধা মা হাউহাউ করে কেঁদে বলেন, “ওর তো কোনও খবরই পাচ্ছি না। গাড়ি গিয়েছে ওর খোঁজে। কিন্তু কিছুই জানতে পারছি না…।”