Soumitra Kahan on Shantanu Thakur: ‘দল বড় হয়েছে তাই খুনসুটি হচ্ছে,’ শান্তনুর হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ নিয়ে ব্যাখ্যা সৌমিত্রের

Soumitra Khan: "রাজ্য বিজেপি বড় হয়েছে। পরিবার বড় হলে একটু ঠোকাঠুকি হতেই পারে।'' কেন্দ্রীয় মন্ত্রী তথা মতুয়া মহাসঙ্ঘের নেতা শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) বিজেপি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ নিয়ে এমনই ব্যাখ্যা দিলেন দলের আরেক সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)।

Soumitra Kahan on Shantanu Thakur: 'দল বড় হয়েছে তাই খুনসুটি হচ্ছে,' শান্তনুর হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ নিয়ে ব্যাখ্যা সৌমিত্রের
শান্তনু প্রসঙ্গে বক্তব্য সৌমিত্রের। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2022 | 6:31 PM

বাঁকুড়া: “রাজ্য বিজেপি বড় হয়েছে। পরিবার বড় হলে একটু ঠোকাঠুকি হতেই পারে।” কেন্দ্রীয় মন্ত্রী তথা মতুয়া মহাসঙ্ঘের নেতা শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) বিজেপি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ নিয়ে এমনই ব্যাখ্যা দিলেন দলের আরেক সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)।

বৃহস্পতিবার বাঁকুড়ায় সাংবাদিক বৈঠকে বিষ্ণুপুরের সাংসদের দাবি, “শান্তনু ঠাকুর আমাদের কেন্দ্রীয় মন্ত্রী। তাঁর ভাই -এর উপর রাগ হতেই পারে। দলের কারও উপর রাগ হলে অনেকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যাচ্ছেন। তার মানে এই নয় যে, তিনি দলের সঙ্গে দূরত্ব বৃদ্ধি করছেন। আমরা দলে আলোচনা করছি, কী ভাবে দলের হোয়াটসঅ্যাপে গ্রুপ রাখা যায়”।

উল্লেখ্য, সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর সহ বেশ কয়েকজন মতুয়া বিধায়কের দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেন। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিজেপির রাজ্য কমিটিতে মতুয়া প্রতিনিধিত্ব পর্যাপ্ত নয়। সেই কারণেই দলের একাংশের উপর ক্ষুব্ধ বনগাঁর সাংসদ। এর পাশাপাশি বনগাঁর জেলা সভাপতি নিয়োগের বিষয়েও ক্ষোভ রয়েছে সাংসদের।

যদিও কেন তিনি গ্রুপ ত্যাগ করেছেন তা নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না শান্তনু ঠাকুর। তাঁকে এই নিয়ে প্রশ্ন করা হলে সাংসদ বলেন, “কেন গ্রুপ ছেড়েছি, সময়মতো জানাব।” স্বাভাবিকভাবেই সাংসদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার ঘটনায় আরও অস্বস্তিতে গেরুয়া শিবির। আর এই প্রসঙ্গে এমনই প্রতিক্রিয়া দিলেন বিজেপির রাজ্য সহ সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।

শান্তনু ঠাকুর প্রসঙ্গে সৌমিত্র খাঁর বক্তব্য: 

এর আগে দলের তারকা বিধায়ক হিরণের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ প্রসঙ্গে সৌমিত্র দাবি করেছিলেন, হোয়াটসঅ্যাপ গ্রুপই দলের মধ্যে ‘কলহ’ বাড়াচ্ছে। এই সব গ্রুপ না থাকাই ভাল। আর এদিন হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করা নেতাদের বিরুদ্ধে দল কি কোনও শাস্তিমূলক ব্যবস্থা নেবে, এই প্রশ্নের উত্তরে সৌমিত্র খাঁ বলেন, “এ ব্যাপারে দলের রাজ্য সভাপতি সহ দলীয় নেতৃত্ব আলোচনা করে সিদ্ধান্ত নেবেন”। এদিকে এই হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ বিষয়ে এদিন খেজুরিতে শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

আরও পড়ুন: Nursing College: রাত হলেই কে যেন হাঁটে, চলে দুমদাম হাতুড়ি পেটানোর শব্দ! ভূত আতঙ্কে সারা নার্সিং ছাত্রীরা

আরও পড়ুন: Deocha Pachami Coal Mining Project: ‘জোর করে জমি অধিগ্রহণ নয়’, পাচামিতে পথে-প্রতিবাদে ২৫ টি সংগঠন

আরও পড়ুন: Siliguri Municipal Corporation Election 2022: প্রশাসন এলাকা স্যানিটাইজ করতে বাসিন্দারা জানলেন তাঁরা নাকি কোভিড পজিটিভ! ব্যাপারটা কী?

আরও পড়ুন: Chhatradhar Mahato: সিপিএম নেতা প্রবীর মাহাতো খুনে ছত্রধরের বিরুদ্ধে চার্জশিট দিল এনআইএ

আরও পড়ুন: Diamond Harbour: ‘জানা ছিল না নির্দেশ’! শপিং মল খোলা রাখায় বিতর্ক ডায়মন্ড হারবারে