করোনা আক্রান্ত হওয়ার ৩ দিনের মধ্যে অবসাদে ‘আত্মঘাতী’ বৃদ্ধ!

দুর্গাপুরের ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রাজীব ঘোষ জানান, সোমবার থেকে হাসপাতালে ভর্তি ছিলেন দীনেশবাবু। করোনা আক্রান্ত হওয়ায় আতঙ্কিত হয়ে বা অবসাদের জেরেই তিনি 'আত্মহত্যা' করেছেন বলে অনুমান তৃণমূল কাউন্সিলরের।

করোনা আক্রান্ত হওয়ার ৩ দিনের মধ্যে অবসাদে 'আত্মঘাতী' বৃদ্ধ!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 12, 2021 | 6:31 PM

পশ্চিম বর্ধমান: রোজ লাফিয়ে বাড়ছে করোনা (COVID19) সংক্রমণ। মারক দ্বিতীয় ঢেউ প্রাণ কাড়ছে একের পর এক। সংক্রমণ এড়াতে রাজ্য জুড়ে চলছে আংশিক লকডাউন। করোনার দোসর হয়ে সঙ্গী হয়েছে আতঙ্ক ও অবসাদ। সব মিলিয়ে সার্বিক পরিস্থিতিতে নাভিশ্বাস উঠছে আমজনতার। এ বার সেই চোরা অবসাদের জালে আটকে ‘আত্মঘাতী’ অশীতিপর বৃদ্ধ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দুর্গাপুরে।

জানা গিয়েছে, মৃত দীনেশ চন্দ্র ভৌমিক দুর্গাপুর ইস্পাত কারখানায় (Durgapur Steel Plant) দীর্ঘদিন কর্মরত ছিলেন। অবসরগ্রহণের পর, ইস্পাত নগরীর বি-জোনের এডিসন রোডের বাড়িতে থাকতেন একাশি বছরের বৃদ্ধ। কিছুদিন আগেই হালকা জ্বর-সর্দি হওয়ায় করোনা পরীক্ষা (COVID19 Test) করান দীনেশবাবু। সোমবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাঁকে দুর্গাপুর ইস্পাত কারখানার মেইন হাসপাতালের করোনা বিভাগে ভর্তি করা হয়। বুধবার দুপুরে হাসপাতালের ওয়ার্ডে বাথরুমের পাশেই দীনেশবাবুর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহটি উদ্ধার হয়। ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ।

দুর্গাপুরের ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রাজীব ঘোষ জানান, সোমবার থেকে হাসপাতালে ভর্তি ছিলেন দীনেশবাবু। করোনা আক্রান্ত হওয়ায় আতঙ্কিত হয়ে বা অবসাদের জেরেই তিনি ‘আত্মহত্যা’ করেছেন বলে অনুমান তৃণমূল (TMC) কাউন্সিলরের। যদিও, এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। দীনেশবাবুর পরিবারের খোঁজও করা হলেও কারুর খবর পাওয়া যায়নি বলেই জানিয়েছে দুর্গাপুর পুলিশ।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাতে আক্রান্ত ৩ লক্ষ ৪৮ হাজার ৫২৯ জন। বেড়েছে মৃতের সংখ্যাও। এক দিনে দেশে কোভিডে মৃত্যু হয়েছে ৪,২০০ জনের। সক্রিয় রোগীর সংখ্যা এখন ৩৭ লক্ষ ৯ হাজার। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় লাগামহীন করোনা সংক্রমণ অব্যাহত। গত ২৪ ঘণ্টা উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯৯৮ জন। হাজার পেরিয়ে গিয়েছে দক্ষিণ ২৪ পরগনায় দৈনিক আক্রান্তের সংখ্য়া। এই জেলায় আক্রান্ত ১১১৫ জন। করোনার থাবায় শহর কলকাতার পাশাপাশি জেলার চিত্রও খারাপের দিকেই এগিয়ে যাচ্ছে। হাওড়া ও হুগলির পাশাপাশি এবার দৈনিক সংক্রমণে হাজারের গণ্ডি পার করেছে নদিয়াও। শেষ ২৪ ঘণ্টায় ওই জেলায় আক্রান্ত ১০৪০ জন। হাজার পার হাওড়া, হুগলির দৈনিক সংক্রমণও।

আরও পড়ুন: মামার বাড়ি থেকে ফিরছিল কিশোরী, পথ আটকে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩