Anubrata Mondal: সিবিআই দফতরে হাজিরা এড়ানোর পরই অসুস্থ অনুব্রত, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

Anubrata Mondal: তৃতীয় নোটিস পাঠানো হয়েছিল অনুব্রত মণ্ডলকে। হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি।

Anubrata Mondal: সিবিআই দফতরে হাজিরা এড়ানোর পরই অসুস্থ অনুব্রত, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে
অনুব্রতর পিছু ছাড়ছেন না সিবিআই গোয়েন্দারা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 25, 2022 | 3:19 PM

বীরভূম : ফের অসুস্থ হয়ে পড়লেন বীরভূম (Birbhum) জেলা তৃণমূল কংগ্রেসের (TMC) সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। শুক্রবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁর চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়ি ফেরেন তিনি। এ দিনই ছিল সিবিআই দফতরে তাঁর হাজিরা দেওয়ার দিন। এই নিয়ে তৃতীয়বার তাঁকে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। তবে, তাঁর অসুস্থতার কারণ স্পষ্ট নয়।

হাজিরা না দিলেও তিনি যে গরু পাচার মামলায় তদন্তে সহযোগিতা করতে রাজি, তা জানিয়ে দিয়েছেন। জিজ্ঞাসাবাদে মুখোমুখি হতেও প্রস্তুত তিনি, তবে কলকাতায় সিবিআই দফতরে যেতে পারবেন না। শারীরিক অসুস্থার জন্য কলকাতায় হাজিরা দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন তিনি। তাঁর দাবি, বোলপুরে বাড়ির কাছাকাছি ডাকা হোক তাঁকে। এই মর্মে আইনজীবী মারফৎ চিঠিও দিলেন অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সাইগেলে হোসেন’কেও এ দিন তলব করা হয়েছিল। দেহরক্ষীও হাজিরা এড়িয়ে গিয়েছে। শারীরিক অসুস্থতার কথা জানিয়ে আইনজীবী মারফৎ চিঠি পাঠিয়েছেন তিনিও।

শুক্রবার নিজে না এলেও তাঁর হয়ে আইনজীবী গিয়েছিলেন নিজাম প্যালেসে। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়েই প্রথম থেকে হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি।

এর আগে জানুয়ারি মাসেই সিবিআই তলব করেছিল অনুব্রত মণ্ডলকে। তখন অবশ্য তাঁকে ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করা হয়। বিষয়টি নিয়ে বিরক্ত প্রকাশ করেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ভোট পরবর্তী হিংসা মামলাতেও তলব এড়িয়ে যান অনুব্রত মণ্ডল। গ্রেফতারি আশঙ্কা করে তিনি কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন। জানুয়ারি মাসের শুরুতেই আদালত অনুব্রত মণ্ডলকে রক্ষাকবচ দেয়।

আরও পড়ুন : Calcutta High Court: হুমকি দেওয়া হচ্ছে বিজেপি প্রার্থীদের! বিশেষ পরামর্শ আদালতের

আরও পড়ুন : Maldah Municipality Elections 2022: এক ঘরে ৫০ টি পরিবার! পুরসভা এলাকাতে থেকেও ভোট দেওয়ার অধিকারই নেই ওঁদের