Birbhum Domestic Violence: স্ত্রীয়ের সঙ্গে বচসা, শ্বশুরবাড়িতে আগুন ধরাল জামাই!

Birbhum Domestic Violence: ভাই মারা যাওয়ার পর তিনি দক্ষিণপাড়ায় মায়ের কাছে এসে থাকা শুরু করেন। এরইমধ্যে বৃহস্পতিবার রাতেই তাঁর স্বামী বাবু দাস মায়ের বাড়িতে গিয়ে আগুন লাগিয়ে দেন বলে অভিযোগ।

Birbhum Domestic Violence: স্ত্রীয়ের সঙ্গে বচসা, শ্বশুরবাড়িতে আগুন ধরাল জামাই!
বীরভূমে শ্বশুরবাড়িতে আগুন ধরানোর অভিযোগ
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 17, 2022 | 1:02 PM

বীরভূম: স্ত্রীর সঙ্গে মারাত্মক ঝামেলা। রোজকার ঝামেলায় বিরক্ত হয়ে গিয়েছিলেন স্বামী। তার ওপর আবার শ্বশুরবাড়ির সদস্যরা স্ত্রীর পক্ষেই কথা বলতেন। সব রাগ গিয়ে পড়ে শ্বশুরবাড়ির ওপরেই। স্ত্রীর সঙ্গে ঝামেলা আর তার জেরে শ্বশুর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠল জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের দক্ষিণ তিলপাড়া সংলগ্ন এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে বীরভূমের দক্ষিণ তিলপাড়া সংলগ্ন এলাকার সুস্মিতা বাদ্যকরের সঙ্গে বিয়ে হয় তিলপাড়া বিদেশি পাড়ার বাবু দাসের। তবে বিয়ের পর থেকেই তাঁদের দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়। গত পাঁচ বছর ধরে সুস্মিতা দাস অন্যত্র থাকা শুরু করেন।

পেট্রোল পাম্পের কাজ-সহ বিভিন্ন জায়গায় কাজ করে সংসার চালাতে শুরু করেছিলেন তিনি। দুই মেয়েকে নিজের কাছেই রেখেছিলেন সুস্মিতা। তিনি দুই মেয়েকে নিয়ে একটি ভাড়া বাড়িতে থাকতে শুরু করেন।

সম্প্রতি তাঁর ভাই মারা যাওয়ার পর তিনি দক্ষিণপাড়ায় মায়ের কাছে এসে থাকা শুরু করেন। এরইমধ্যে বৃহস্পতিবার রাতেই তাঁর স্বামী বাবু দাস মায়ের বাড়িতে গিয়ে আগুন লাগিয়ে দেন বলে অভিযোগ।

এই খবরটিও পড়ুন

পেট্রোল ঢেলে আগুন ঢেলে দেন বলে অভিযোগ। ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। দমকল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে ওই বাড়িতে থাকা জিনিসপত্র এবং একটি মোটর বাইক। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বাবু দাসকে তিলপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় এক বাসিন্দা বলেন, “চিৎকার শুনতে পাচ্ছিলাম। কিন্তু বিষয়টা বুঝতে পারিনি। ওই বাড়িতে ঝামেলা হতই। তো আমরা ভেবেছিলাম, সেরকমই ছিল। তারপর শুনতে পাই আগুন আগুন। যতক্ষণে আসি অনেকটাই আগুন ধরে গিয়েছিল।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla