Rampurhat Medical College: হাসপাতালের বাইরেই বাজল দেদার মাইক, মধ্যরাত পর্যন্ত চলল ক্রিকেট টুর্নামেন্ট, প্রশ্নের মুখে হবু ডাক্তাররাই!

Rampurhat Medical College: বৃহস্পতিবার সন্ধ্যায় রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতাল চত্বরে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সন্ধ্যা থেকেই ভিড় ছিল মাঠে। সঙ্গে চলছিল মাইকিং।

Rampurhat Medical College: হাসপাতালের বাইরেই বাজল দেদার মাইক, মধ্যরাত পর্যন্ত চলল ক্রিকেট টুর্নামেন্ট, প্রশ্নের মুখে হবু ডাক্তাররাই!
হাসপাতালের বাইরেই ক্রিকেট খেলছেন ডাক্তারি পড়ুুয়ারা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 7:33 AM

বীরভূম: হাসপাতালে চিকিৎসাধীন আশঙ্কাজনক রোগীও। ঠিক তার পাশেই মাঠে বাজছে সাউন্ড বস্ক। তারস্বরে গান বাজছে তাতে। আর সঙ্গে হুল্লোড়। দোলের আগের দিন পাড়ায় যে হচ্ছে ক্রিকেট টুর্নামেন্ট। কিন্তু কারোর ভ্রূক্ষেপই নেই দু পা দূরেই যে হাসপাতাল। মেডিক্যাল কলেজ ও হাসপাতাল চত্বরে সাউন্ড বক্স বাজিয়ে মধ্যরাত পর্যন্ত চলল ক্রিকেট টুর্নামেন্ট । ঘটনাটি বীরভূমের রামপুরহাটে। ঘটনাকে ঘিরে বিতর্ক ছড়িয়েছে। বিষয়টিকর নিন্দা করেছেন হাসপাতাল কর্তৃপক্ষও।

বৃহস্পতিবার সন্ধ্যায় রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতাল চত্বরে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সন্ধ্যা থেকেই ভিড় ছিল মাঠে। সঙ্গে চলছিল মাইকিং। মাইকেই চলছিল ক্রিকেটের কমেন্ট্রি। হই হট্টগোল তো চলছিলই। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়, ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পড়ুয়ারাই। যেখানে সাউন্ড বক্স বাজিয়ে ক্রিকেট খেলা চলছে, তার ঢিল ছোড়া দূরত্বেই ভর্তি সঙ্কটজনক রোগীরা।

হাসপাতালের গেটের বাইরে সাইনবোর্ডে ঝোলানো। তাতে লেখা নো হর্ন। অথচ তার ১০০ মিটারের মধ্যেই হল ক্রিকেট খেলা। সাউন্ড বক্সে গানও চলল দেদার। রোগীদেরই একাংশ বলছেন, এর আগে তো এমন হয় বলে জানা নেই। রাতে ঘুমোতে পারেননি অনেক রোগীই। চিৎকার চেঁচামেচি, সাউন্ড বক্সের আওয়াজে অনেক রোগীই মানসিভাবে বিপর্যস্ত হয়েছেন। হাসপাতালে ভর্তি রয়েছেন অনেক বয়স্ক মানুষও। তাঁরাও বিরক্ত হয়েছেন।

হাসপাতাল কর্তৃপক্ষের অবশ্য বক্তব্য, বাচ্চারা ক্রিকেট খেলার আয়োজন করেছিল। তবে আরও একটু দূরে বিষয়টার আয়োজন করা হলে ভাল হত। এতে রোগীদেরও কোনও সমস্যা হত না। ফের যাতে এ ধরনের কোনও ঘটনা না ঘটে. সেই বিষয়টি খেয়াল রাখা হবে।

আরও পড়ুন: Diamond Harbour Case: প্রতি রাতে খাটে মাঝে স্ত্রী, তার পাশে বন্ধুকে নিয়ে শুতেন! প্রাইমারি শিক্ষকের কীর্তি শুনে গা ঘিনঘিন করছে পড়শিদেরই

আরও পড়ুন: Aam Aadmi Party in WB: জেলায় জেলায় শিকড় ছড়াচ্ছে ‘আপ’, এগিয়ে আসছেন এলাকার শিক্ষিত যুবকরা