Blast: বিস্ফোরণে দুমড়ে গেল বাইক, আহত এক, আতঙ্ক বোলপুরে

Bolpur: রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুর থানার ১৮ নম্বর ওয়ার্ডের খাসপাড়া এলাকায়।

Blast: বিস্ফোরণে দুমড়ে গেল বাইক, আহত এক, আতঙ্ক বোলপুরে
বিস্ফোরণে দুমড়ে মুচড়ে যাওয়া বাইক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 11:37 PM

বোলপুর: এক ব্যক্তির বাইকে বিস্ফোরক রেখে বিস্ফোরণ ঘটানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন লক্ষ্মী সাহানি নামের ওই ব্যক্তি। বিস্ফোরণের জেরে তাঁর ডান পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। আহত অবস্থায় বোলপুর মহাকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই ব্যক্তি। স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে বোলপুর থানার আইসি নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুর থানার ১৮ নম্বর ওয়ার্ডের খাসপাড়া এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বোলপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের খাস পাড়ার বাসিন্দা লক্ষ্মী সাহানি। প্রতিদিনের মতো আজও তাঁর বাড়ির সামনে তাঁর বাইক দাঁড় করানো ছিল। পুলিশের প্রাথমিক অনুমান, বাইকের মধ্যে তার লাগিয়ে দূর থেকে বিস্ফোরণ ঘটানো হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকা জুড়ে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। দুষ্কৃতীরা এই বিস্ফোরণ ঘটিয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনা নিয়ে সেখানকার এক স্থানীয় বাসিন্দা বলেছেন, “কাজ করে এসে মাঠে বসেছিলাম আমরা। হঠাৎ বিকট আওয়াজ শুনতে পেলাম। আমরা ভেবেছিলাম গ্যাস সিলিন্ডার ব্লাস্ট করেছে। আমরা ছুটে এসে দেখলাম গাড়িটা পুরো ছিন্নভিন্ন হয়ে গিয়েছে। তার পড়ে রয়েছে। খুব ভয় লাগছে। জীবনে কখনও এ রকম ঘটনা দেখিনি।” স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত ব্যক্তি এক জন স্থানীয় দুষ্কৃতী বলে জানা গিয়েছে। দুষ্কৃতীদের নিজেদের মধ্যে সংঘাতের জেরেও এই ঘটনা ঘটে থাকতে পারে।