Bolpur: শুয়ে শুয়ে বাইট দিল পুলিশ, ‘ও তো মদ খেয়েছে’, হাসতে হাসতে বলল এলাকার লোকজন

Bolpur: খবর পাওয়া মাত্রই থানা থেকে ছুটে এলেন পুলিশ কর্তারা। যদিও তখনও ঠিক মতো জ্ঞান ফেরেনি রাস্তায় পাশে শুয়ে থাকা ওই পুলিশ কর্মীর। নাম জিজ্ঞেস করতে বললেন, শান্ত মুখোপাধ্যায়। শুয়ে শুয়ে আরও কত কী বললেন!

Bolpur: শুয়ে শুয়ে বাইট দিল পুলিশ, ‘ও তো মদ খেয়েছে’, হাসতে হাসতে বলল এলাকার লোকজন
পুলিশ দেখলে জমল ভিড় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2024 | 11:47 PM

বোলপুর: উর্দি গায়ে রাস্তার পাশে শুয়ে পুলিশ কর্মী। এক ঝলক দেখলে মনে হবে ঘুমাচ্ছেন। কিন্তু রাস্তার পাশে কেন? এলাকার লোকজনের অভিযোগ, মদ খেয়েছে। মদ খেয়ে রাস্তার ধারে পড়ে আছে। দীর্ঘক্ষণ ওইভাবেই রাস্তার পাশে পড়ে রইলেন ওই পুলিশ কর্মী। তাঁকে দেখতে রীতিমতো জমে গেল ভিড়। কিন্তু, সে সবে হুঁশ নেই তাঁর। বোলপুর থানার লজ মোড়ে একটি মদের দোকানের উল্টোদিকে উর্দি পরা পুলিশের এই অবস্থা দেখে ততক্ষণে মুচকি হেসে রাস্তাতেই দাঁড়িয়ে পড়ছেন পথ চলতি লোকজন। সকলের মুখেই কৌতূহল। ততক্ষণে খবর চলে গিয়েছে বোলপুর থানায়।

খবর পাওয়া মাত্রই থানা থেকে ছুটে এলেন পুলিশ কর্তারা। যদিও তখনও ঠিক মতো জ্ঞান ফেরেনি রাস্তায় পাশে শুয়ে থাকা ওই পুলিশ কর্মীর। নাম জিজ্ঞেস করতে বললেন, শান্ত মুখোপাধ্যায়। শুয়ে শুয়েই আরও অনেক কিছুই বললেন কিন্তু তার মাথা বা মুন্ডু কোনটাই উদ্ধার করতে পারল না তাঁকে ঘিরে দাঁড়িয়ে থাকা কৌতহলী জনতা। কিছু সময়ের মধ্যে বোলপুর থানা থেকে এলেন পুলিশ আধিকারিক রাকেশ তামাং। তড়িঘড়ি সতীর্থকে নিয়ে যাওয়ার ব্যবস্থা করলেন। এদিকে ততক্ষণে সাংবাদমাধ্যমের বুমের সামনে কীসব বলতে শুরু করেছেন শান্ত বাবু। কিন্তু, শান্তবাবুকে আর অশান্ত হতে না দিয়ে তড়িঘড়ি পুলিশের গাড়িতে তুলে দেওয়া হল। যাওয়ার মুখে রাকেশবাবু শুধু বললেন, মাথা ঘুরে পড়ে গিয়েছিল। কিন্তু, তিনি কী করে জানলেন? প্রশ্ন করতেই হেসে ফেললেন সকলের সামনেই। 

পুলিশ মুখে যাই বলুক এলাকার লোকজন কিন্তু বলছে অন্য কথা। স্থানীয় বাসিন্দা বাপ্পাদিত্য় কর বলছেন, “ও তো এখানে মদ্যপ অবস্থাতেই বসেছিল। ওকে দেখেই বোঝা যাচ্ছিল মদ খেয়ে আছে। তারপর তো দেখি পুলিশ এসে নিয়ে গেল।”