Anubrata Mondal’s security guard: অনুব্রতর দেহরক্ষীর দুর্ঘটনায় গ্রেফতার ট্রাকচালক, এবার কি বেরোবে কোনও ক্লু?

Ilambazar Accident: দুর্ঘটনায় সায়গল প্রাণে বাঁচলেও মৃত্যু হয়েছে তাঁর মেয়ে সহ মোট দুই জনের। যে ট্রাকের সঙ্গে সায়গলের গাড়ির দুর্ঘটনা হয়েছিল, ওই ট্রাকের চালককে ইতিমধ্য়েই গ্রেফতার করা হয়েছে।

Anubrata Mondal’s security guard: অনুব্রতর দেহরক্ষীর দুর্ঘটনায় গ্রেফতার ট্রাকচালক, এবার কি বেরোবে কোনও ক্লু?
অনুব্রত মণ্ডলের দেহরক্ষী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 11:20 PM

ইলামবাজার : মঙ্গলবার রাতে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। দুর্ঘটনায় সায়গল প্রাণে বাঁচলেও মৃত্যু হয়েছে তাঁর মেয়ে সহ মোট দুই জনের। যে ট্রাকের সঙ্গে সায়গলের গাড়ির দুর্ঘটনা হয়েছিল, ওই ট্রাকের চালককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। ইলামবাজার এলাকাতে দুর্ঘটনা হয়েছিল গতরাতে। আজ ইলামবাজার থেকেই গ্রেফতার করা হয়েছে ওই ঘাতক ট্রাকের চালককে। বিজেপি শুরু থেকেই অভিযোগ করা হচ্ছিল, এটি নিছক কোনও দুর্ঘটনা নয়। অনুব্রতর দেহরক্ষীর গাড়ি দুর্ঘটনার মধ্যে বড়সড় কোনও চক্রান্ত রয়েছে বলে সন্দেহ পদ্ম নেতাদের একাংশের। এবার ওই ঘাতক গাড়ির চালক গ্রেফতার হওয়ায় ঘটনার তদন্তে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসবে বলে অনুমান করা হচ্ছে।

দিন দুয়েক আগেই অনুব্রত মণ্ডল প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছিলেন, “আমার মনে হচ্ছে যে কোনওভাবে তাঁকে (অনুব্রত মণ্ডলকে) মেরেও ফেলা হতে পারে, সমস্ত তথ্য লোপাট করার জন্য। কারণ, সমস্ত কেসেই উনি যুক্ত।” দিলীপ ঘোষ সোমবার এই আশঙ্কার কথা বলার পর মঙ্গলবার রাতে দুর্ঘটনার কবলে পড়ে অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের গাড়ি। মঙ্গলবার রাতে মেয়ে ও অন্য কয়েকজনের সঙ্গে দুর্গাপুর থেকে দুটি গাড়িতে করে বীরভূমে ফিরছিলেন সায়গল। ঘড়িতে তখন রাত সাড়ে ১২ টা। প্রথম গাড়িতে ছিলেন সায়গলের ছোট মেয়ে এবং তাঁর বন্ধু মাধব কৈবর্ত্য। আচমকাই নিয়ন্ত্রণ হারান চালক এবং সিমেন্ট বোঝাই একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে সায়গলের গাড়ি। জানা গিয়েছে, সেই সময় গাড়ির গতি ছিল মারাত্মক। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে দলা পাকিয়ে যায় গাড়িটি। গাড়ি থেকে ছিটকে পড়ে যান সায়গলের মেয়ে ও বন্ধু।

সায়গল এই দুর্ঘটনায় প্রাণে বাঁচলেও বেশ কিছু প্রশ্ন ইতিমধ্যেই উঠতে শুরু করেছে। উল্লেখ্য, কয়লা ও গরু পাচারের মামলায় সায়গলের সাক্ষ্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই মুহূর্তে গরু পাচার নিয়ে সিবিআই বার বার ডেকে পাঠিয়েছে অনুব্রত মণ্ডলকে। এই গরু পাচার মামলা সিবিআই জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন  সায়গল। ফলে অনুব্রতর দেহরক্ষীর গাড়ির এই দুর্ঘটনা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। বিরোধীরা প্রশ্ন তুলছেন, এটি কি কেবলই একটি দুর্ঘটনা! ঘাতক গাড়ির চালক গ্রেফতার হওয়ায়, সেই তদন্তে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পুলিশ পেতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন : Kunal Ghosh: ‘বকেয়া মিটিয়ে দিলে ৫ বছরের জন্য রাজ্যে করমুক্ত পেট্রোল-ডিজেল’, কেন্দ্রকে চ্যালেঞ্জ কুণালের

আরও পড়ুন : Post Poll Violence: শুক্রবারই শাহি দরবারে ভোট পরবর্তী হিংসায় ক্ষতিগ্রস্তরা, সময় দিয়েছেন রাষ্ট্রপতিও