Panchayat Elections 2023: স্ট্রং রুম খুলল কে? প্রবল উত্তেজনা দিনহাটায়, ঘটনাস্থলে মন্ত্রী উদয়ন

Panchayat Elections 2023: বিজেপির দাবি, রাত ১০ টার সময় সব রাজনৈতিক দলকে ডাকা হয়েছিল। সেই মতো তিনি নির্দিষ্ট সময়ে পৌঁছে দেখেন আগে থেকে খোলা রয়েছে স্ট্রং রুম।

Panchayat Elections 2023: স্ট্রং রুম খুলল কে? প্রবল উত্তেজনা দিনহাটায়, ঘটনাস্থলে মন্ত্রী উদয়ন
বিজেপি নেতা অজয় রায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2023 | 12:06 AM

দিনহাটা: রাত পোহালে শুরু হবে গণনা। তার আগেই প্রবল উত্তেজনা ছড়াল কোচবিহারের দিনহাটায়। স্ট্রং রুম কারা খুলল? এই নিয়েই বচসার সূত্রপাত। তৃণমূল ও বিজেপির চাপান-উতোরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। বিজেপি নেতা অজয় রায়ের গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। বিজেপির দাবি, রাত ১০ টার সময় সব রাজনৈতিক দলকে ডাকা হয়েছিল। সেই মতো তিনি নির্দিষ্ট সময়ে পৌঁছে দেখেন আগে থেকে খোলা রয়েছে স্ট্রং রুম। অন্যদিকে, তৃণমূলের দাবি, কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে স্ট্রং রুমে ঢুকে পড়েছেন বিজেপি নেতা অজয় রায়।

দিনহাটা ১ ব্লকের স্ট্রং রুমের সামনে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এদিন। অজয় রায়ের দাবি, স্ট্রং রুম খোলা দেখে তিনি বিডিও-র কাছে খোঁজ নেন। বিডিও-কে জিজ্ঞেস করেও কোনও উত্তর তিনি পাননি বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তৃণমূল নেতৃত্ব। তারপরেই শুরু হয় দু পক্ষের বাক-বিতণ্ডা। হাতাহাতি শুরু হয়ে যায় কেন্দ্রীয় বাহিনীর সামনেই।

গাড়ি ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ জানিয়েছেন, অজয় রায়। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধ। বিজেপির দিনহাটা শহর মণ্ডলের সভাপতি অজয় রায় কেন্দ্রীয় নিরাপত্তা পান। সেই জওয়ানদের সামনেই গাড়ি ভাঙা হয়েছে বলে অভিযোগ।

এই ঘটনা প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, দিনহাটা হাইস্কুলে সাংঘাতিক ঘটনা ঘটেেছে। স্থানীয় বিজেপি নেতা অজয় রায় স্ট্রং রুমে ঢুকে ব্যালট বাক্স তছনছ করছেন। কেন্দ্রীয় বাহিনী নিয়ে ঢুকে যেভাবে তছনছ করা হয়েছে, তার প্রতিবাদ জানাচ্ছি।