Balurghat Accident: দাঁড়িয়ে থাকা লরিতে সজোরে ধাক্কা মারুতির, এক সেকেন্ডের অন্যমনস্কতাই ডেকে আনল ভয়াবহ বিপদ

South Dinajpur: মেহেন্দিপাড়া চেকপোস্ট সংলগ্ন এলাকায় ৫১২ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়েছিল লরিটি। এবার গঙ্গারামপুর থেকে মারুতিটি মালদার দিকে আসছিল।

Balurghat Accident: দাঁড়িয়ে থাকা লরিতে সজোরে ধাক্কা মারুতির, এক সেকেন্ডের অন্যমনস্কতাই ডেকে আনল ভয়াবহ বিপদ
বালুরঘাটে গাড়ি দুর্ঘটনা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 7:58 PM

হরিরামপুর: বেপরোয়া গতির জের। দাঁড়িয়ে থাকা লরির পিছনে সজোরে ধাক্কা মারুতির। মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। সোমবার বিকেলে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার মেহেন্দি পাড়া এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মৃতের পরিবার। দেহ দু’টিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখছে হরিরামপুরের পুলিশ।

সূত্রের খবর, মেহেন্দিপাড়া চেকপোস্ট সংলগ্ন এলাকায় ৫১২ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়েছিল লরিটি। এবার গঙ্গারামপুর থেকে মারুতিটি মালদার দিকে আসছিল। সেই সময় হঠাৎ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে লরির পিছনে। ঘটনাস্থলেই মারা যায় গাড়ির চালক সহ যাত্রীরা।

মৃত ব্যক্তির নাম আশিস সরকার(৩৮)। বাড়ি গঙ্গারামপুর থানার অন্তর্গত কালদিঘি হাসপাতালপাড়া এলাকায়। অপর মৃত ব্যক্তির নাম কাজল চক্রবর্তী(৪১)। বাড়ি গঙ্গারামপুর থানার অন্তর্গত স্টেডিয়ামপাড়া এলাকায়। পথ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিরামপুর থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি টিকে উদ্ধার করে এবং তার ভেতরে থাকা চালক ও আরোহীকে উদ্ধার করে হরিরামপুর হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মৃতের পরিবার। মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি কি ভাবে দুর্ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখছে হরিরামপুর থানার পুলিশ৷

প্রত্যক্ষদর্শী বলেন, “গাড়িটা মালদা যাচ্ছিল। সেই সময় হঠাৎ দুর্ঘটনা ঘটে। ঘটনাতে চাপা পড়ে মারা যায় দুজন। কোনও ভাবেই বাঁচানো যায়নি।”

আরও পড়ুন: Madhyamik 2022: মাধ্যমিকের আগের রাতেই পিতৃহারা, বুকে কষ্ট চেপে পরীক্ষাকেন্দ্রে এলেন ২ পড়ুয়া

আরও পড়ুন: Madhyamik Cheating: কেউ চড়েছে গাছে, কেউ ঝুলছে কার্নিশে, মাধ্যমিকে এইবারও জারি টুকলির ‘ট্র্যাডিশন