CM Mamata Banerjee: ‘অভিষেকের অল্প বয়স, বিয়ে করেছে, ওকে তো কিছু করতে হবে…’, কেন বললেন মমতা?

CM Mamata Banerjee: সাম্প্রতিককালে বরাবরই চর্চায় এসেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সংস্থা লিপস অ্যান্ড বাউন্ডস। নিয়োগ দুর্নীতিকাণ্ডে কারাবন্দি হয়েছেন সুজয়কৃষ্ণ ভদ্র। তাঁর সূত্রে খবরেই লিপস অ্যান্ড বাউন্ডসে পৌঁছন ইডির গোয়েন্দারা।

CM Mamata Banerjee: ‘অভিষেকের অল্প বয়স, বিয়ে করেছে, ওকে তো কিছু করতে হবে…’, কেন বললেন মমতা?
মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2024 | 9:23 PM

শিলিগুড়ি: ফের অভিষেকের পাশে দাঁড়িয়ে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন শিলিগুড়িতে বিভিন্ন উন্নয়ন বোর্ড এবং সম্প্রদায়ের সদস্যের সঙ্গে বৈঠকে বসেছিলেন মমতা। সেখানেই বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে মমতা বলেন, “আমার উপর বিজেপির রাগ বেশি। কারণ আমি ভয় পাই না।” এরপরই কেন্দ্রীয় এজেন্সির তল্লাশির প্রসঙ্গ টেনে সুর চড়ান মমতা। যা নিয়েই এখন তুঙ্গে চর্চা রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত, সাম্প্রতিককালে বরাবরই চর্চায় এসেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সংস্থা লিপস অ্যান্ড বাউন্ডস। নিয়োগ দুর্নীতিকাণ্ডে কারাবন্দি হয়েছেন সুজয়কৃষ্ণ ভদ্র। তাঁর সূত্রে খবরেই লিপস অ্যান্ড বাউন্ডসে পৌঁছন ইডির গোয়েন্দারা। নিয়োগ দুর্নীতির সঙ্গে ‘লিপস অ্যান্ড বাউন্ডস’ নামক সংস্থার নাম জড়িয়ে যাওয়ার পর থেকেই দফায় দফায় তথ্য সংগ্রহ করেছে কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ডাক পড়েছিল তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। লিপস ও বাউন্ডসের CEO অভিষেক।

এদিন অভিষেকের পাশে দাঁড়িয়ে শিলিগুড়ি থেকে মমতা বলেন, “অভিষেকের অল্প বয়স। বিয়ে করেছে। ওকে তো কিছু করতে হবে। দু’টো বাচ্চা আছে। খাওয়াতে হবে ওদের। ঘরে বসে থাকলে তো আর খাবার এসে যাবে না। ওর একটা ব্যবসা ছিল। সব প্রোপার্টি অ্যাটাচ করে দিয়েছে। আমি কিছু বলিনি কখনও। আমাদের লড়াই অন্যায়ের বিরুদ্ধে। আমাদের যা আছে আপনি নিয়ে নিন। কিন্তু, লোকতন্ত্রের অধিকার কেড়ে নেবেন না।”

প্রসঙ্গত, গত ২ জানুয়ারি লিপস অ্যান্ড বাউন্ডসের প্রায় ৭.৫ কোটি টাকা মূল্যের সম্পত্তি বাজেয়াপ্ত করে ফেলেছে ED. ইডি সূত্রে জানা গিয়েছে, যে সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত হচ্ছে তার মধ্যে রয়েছে কালীঘাট রোডের দু’টি বহুতল। ইডি-র তথ্য বলছে, এর মধ্যে একটি বাড়ি কিনেছিলেন সুজয়কৃষ্ণ ভদ্র।