ষষ্ঠীর দিন সংসার করতে চেয়ে ধরনা বিজেপি নেতার স্ত্রী’র, স্বামী বললেন, ‘ডিভোর্স চাই’

বছর তিনেক আগে ভালবেসে বিয়ে করেছিলেন সঞ্জীব বিশ্বাস ও শ্বেতা বিশ্বাস। কিন্তু বিয়ের পরপরই অশান্তি লেগে থাকত বলে খবর।

ষষ্ঠীর দিন সংসার করতে চেয়ে ধরনা বিজেপি নেতার স্ত্রী'র, স্বামী বললেন, 'ডিভোর্স চাই'
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 16, 2021 | 8:37 PM

দার্জিলিঙ: বছর তিনেক আগে ভালবেসে বিয়ে করেছিলেন সঞ্জীব ঘোষ ও শ্বেতা ঘোষ। কিন্তু বিয়ের পরপরই অশান্তি লেগে থাকত। সেই অশান্তি এমন জায়গায় পৌঁছেছে যে স্ত্রীয়ের সঙ্গে আর এক ছাদের নীচে থাকতে নারাজ দার্জিলিং জেলা বিজেপি যুব মোর্চার সহ-সভাপতি সঞ্জীব ঘোষ।

অন্যদিকে স্বামীর বাড়িতেই তিনি থাকবেন, দাবি স্ত্রীর। এ নিয়ে শ্বশুরবাড়ির সামনে ধরনায় বসে বিজেপি নেতার স্ত্রী। সকাল থেকে বিকেল গড়িয়ে সন্ধ্যা হয়েছে। স্ত্রী বসে রয়েছেন ধরনায়। মানুষের ভিড় বাড়ছে। কিন্তু বিজেপি নেতার দাবি, স্ত্রীয়ের জন্য জেল পর্যন্ত খাটতে হয়েছে। তিনি আর একসঙ্গে থাকবেন না। ডিভোর্স চান।

বিজেপি যুব মোর্চার সহ-সভাপতি সঞ্জীবের স্ত্রীয়ের দাবি, গত আড়াই বছরের সংসারিক জীবনে নানা অশান্তি হয়েছে। সম্প্রতি শ্বেতাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে মামলাও হয়েছে। এমনকি ৪৯৮ ধারায় সেই মামলায় গ্রেফতারও হন স্বামী। এখন তিনি জামিনে মুক্তি হয়ে বাড়িতে। কিন্তু বাড়ি ফিরে তাঁর সঙ্গে থাকতে নারাজ। অন্যদিকে স্ত্রী চান সংসার করতে। তাই শ্বশুরবাড়ির সামনে ধরনায় বসেছেন তিনি।

অন্যদিকে সঞ্জীব জানান, পারিবারিক অশান্তিতে তিনি জেরবার। বিজেপি নেতার কথায়, আমার বিরুদ্ধে মানসিক নির্যাতনের মামলা চলছে। একাধিক মামলা-মোকদ্দমা হয়েছে। আমি ডিভোর্স চেয়ে মামলা করেছি। ওঁকে কিছুতেই বাড়িতে ঢুকতে দেব না।

আরও পড়ুন: সেজেগুজে শ্বশুরবাড়ি যাত্রা, একটা ভুলে ‘জামাই আদর’ করল পুলিশ

রাত বাড়ছে, ধরনায় বসে রয়েছেন স্ত্রী। পাশে পড়ে রয়েছে ব্যাগ। অন্যদিকে তাঁকে বাড়িতে ঢুকতে দিতে নারাজ স্বামী। জামাইষষ্ঠীর দিন এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: ‘কাজ করতে পারছিলাম না,’ অর্জুন-ঘনিষ্ঠ ২ বিজেপি কাউন্সিলর যোগ দিলেন তৃণমূলে