John Barla: মোদীর পাশে বসে জন বার্লা, তবে কি অভিমানের বরফ গলল?

John Barla: গত কয়েকদিন ধরে এ নিয়ে কম টানাপোড়েন চলছে না। জন বার্লা তো এমনও দাবি করেছেন, মনোজ জেলা সভাপতি হয়েছেন তাঁর সম্মতিতে। মনোজকে ছোট ভাইয়ের মতো দেখতেন তিনি। কিন্তু প্রার্থী হয়ে একবারও তাঁর সঙ্গে যোগাযোগ করেননি। উল্টে তাঁর চা বাগান সংগঠন ভেঙে ফেলার চেষ্টা করেছে। প্রকাশ্যেই বলেন, মনোজ টিগ্গার হয়ে প্রচারে পর্যন্ত যাবেন না তিনি।

John Barla: মোদীর পাশে বসে জন বার্লা, তবে কি অভিমানের বরফ গলল?
নরেন্দ্র মোদীর সঙ্গে সরকারি অনুষ্ঠানের মঞ্চে জন বার্লা।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2024 | 8:03 PM

শিলিগুড়ি: শনিবার শিলিগুড়িতে নরেন্দ্র মোদীর সভাস্থলে দেখা গেল জন বার্লাকে। সরকারি অনুষ্ঠানের মঞ্চে মোদীর পাশেই বসেছিলেন তিনি। আর তাঁর এই উপস্থিতিতে অনেকেরই মত, এবার যাবতীয় বিতর্কের অবসান হতে চলেছে। লোকসভা ভোটের প্রথম দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। আর সেই তালিকা সামনে আসার পরই দেখা যায় আলিপুরদুয়ারে প্রার্থী বদলে দিয়েছে বিজেপি। জন বার্লা এখানকার সাংসদ। তবে এবার আর তাঁকে এ কেন্দ্রে টিকিট দেয়নি দল। বদলে মাদারিহাটের বিধায়ক মনোজ টিগ্গাকে এ কেন্দ্রে দাঁড় করিয়ে রীতিমতো চমকে দিয়েছে বিজেপি। আর টিকিট না পেয়ে এরপরই ক্ষোভে ফেটে পড়েন জন বার্লা।

গত কয়েকদিন ধরে এ নিয়ে কম টানাপোড়েন চলছে না। জন বার্লা তো এমনও দাবি করেছেন, মনোজ জেলা সভাপতি হয়েছেন তাঁর সম্মতিতে। মনোজকে ছোট ভাইয়ের মতো দেখতেন তিনি। কিন্তু প্রার্থী হয়ে একবারও তাঁর সঙ্গে যোগাযোগ করেননি। উল্টে তাঁর চা বাগান সংগঠন ভেঙে ফেলার চেষ্টা করেছে। প্রকাশ্যেই বলেন, মনোজ টিগ্গার হয়ে প্রচারে পর্যন্ত যাবেন না তিনি।

এ নিয়ে কম বিড়ম্বনায় পড়তে হয়নি রাজ্য নেতৃত্বকে। তবে তাতেও কাজ হয়নি বলেই খবর। এরপরই ঠিক হয় জেপি নাড্ডা কথা বলবেন জন বার্লার সঙ্গে। এরইমধ্যে শনিবার শিলিগুড়িতে মোদীর সভাস্থলে দেখা যায় আলিপুরদুয়ারের সাংসদকে। অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও দাবি করেন, জন বার্লার সঙ্গে সমস্যা মিটেছে। দিন কয়েকের মধ্যেই জেপি নাড্ডার সঙ্গে বার্লা দেখা করতে যাবেন বলেও জানান তিনি।