গ্যাস সিলিন্ডার হাতে রাস্তায় হাঁটলেন মমতা! পাশে মিমি-নুসরতও

জ্বালানি পণ্যের মূল্যবৃদ্ধির (Fuel Price Hike) প্রতিবাদে 'সিলিন্ডার হাতে' রাস্তায় নামলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

গ্যাস সিলিন্ডার হাতে রাস্তায় হাঁটলেন মমতা! পাশে মিমি-নুসরতও
নিজস্ব চিত্র

শিলিগুড়ি: এক দিকে যখন ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে মোদী (Narendra Modi)। তখন অন্যদিকে, জ্বালানি পণ্যের মূল্যবৃদ্ধির (Fuel Price Hike) প্রতিবাদে শিলিগুড়িতে (Siliguri)  ‘সিলিন্ডার হাতে’ রাস্তায় নামলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর সেই সঙ্গে ভোট-রবিতে তড়তড়িয়ে পারদ চড়ল বাংলায়। বিশ্লেষকদের কথায়, আজকের দিনেই আনুষ্ঠানিক ভাবে মোদী-মমতা শুরু করলেন নির্বাচনী প্রচার (West Bengal Assembly Election 2021)।

শিলিগুড়ির রাস্তায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দেখা গেল মিমি-নুসরতকেও। গ্যাস সিলিন্ডার আঁকা ফেস্টুন গলায় ঝুলিয়ে রাস্তায় হাঁটেন তাঁরা। তাঁদের পিছনে কয়েকশো কর্মী সমর্থকদের ভিড়।

প্রসঙ্গত, গত কয়েকদিনে চড়চড়িয়ে বেড়েছে জ্বালানি পণ্যের দাম। আম-জনতার হেঁশেল আগুন। রান্নার গ্যাসের দাম কপালে চিন্তার ভাঁজ ফেলছে। গত ফেব্রুয়ারি মাসেই তিন ধাপে ১০০টাকা বেড়েছে রান্নার গ্যাসের দাম। ভোটের মুখে এই মূল্যবৃদ্ধিকেই ইস্যু করে পথে নামছে তৃণমূল। পথে নামছেন খোদ তৃণমূল সুপ্রিমো। এদিন দার্জিলিং মোড় থেকে ভেনাস মোড় পর্যন্ত একটি মিছিল হবে।

আরও পড়ুন: ব্রিগেডমুখী বিজেপি কর্মীদের মারধর, বোমাবাজির অভিযোগ, উত্তপ্ত ভাঙড়

উল্লেখ্য, এর আগে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ব্যাটারিচালিত স্কুটারে নবান্নে পৌঁছেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের স্কুটির পিছনে বসে নবান্নে পৌঁছেছিলেন বটে ফেরার সময় কিন্তু চালকের আসনে দেখা গিয়েছিল তাঁকেই। সেই প্রতিবাদও ছিল অভিনব।