Hooghly: নাগরদোলায় চড়তেই বাজল বিপদ ঘণ্টা, পড়ে গিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ক্লাস টেনের মলয়

Hooghly: ছাত্রের মা মৌ মিত্র বলেন, “৫ বন্ধু মিলে নাগরদোলা নিজেরাই ঘুরিয়ে খেলছিল। সেখানেই পড়ে যায়। কিন্তু, ওকে কেউ তুলে দিয়েও যায়নি, খবরও দেয়নি। ছেলেটা বাড়িতে এসে ভয়ে প্রথমে কিছুই জানায়নি।”

Hooghly: নাগরদোলায় চড়তেই বাজল বিপদ ঘণ্টা, পড়ে গিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ক্লাস টেনের মলয়
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 12:04 AM

কোন্নগর: কোন্নগরে (Konnagar) নাগরদোলা থেকে পড়ে গিয়ে গুরুতর জখম দশম শ্রেণির ছাত্র। ভর্তি কলকাতার হাসপাতালে। ছাত্রের নাম মলয় মিত্র। কোন্নগর হাইস্কুলের ছাত্র মলয়। কোন্নগরে শকুন্তলা কালীপুজো উপলক্ষে মেলা বসেছে কালী মন্দিরের সামনের মাঠে। মেলার মাঠেই বসেছে ইলেকট্রিক নাগরদোলা। সূত্রের খবর, গত সোমবার বিকালে মাঠে বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে নাগরদোলায় ওঠে মলয়। সে সময় নাগরদোলা বন্ধ থাকলেও মলয় ও তাঁঁর বন্ধুরা নাগরদোলায় উঠে খেলছিল। তখনই উপর থেকে মাটিতে পরে যায় সে। 

যদিও বাড়ি ফিরে এসে মলয় জানায় সে সাইকেল থেকে পড়ে গিয়েছে। স্থানীয় চিকিৎসককে দেখিয়ে বাড়িতে নিয়ে আসা হয় তাঁকে। কিন্তু, তখনও বাকি বিপদের। গভীর রাতে পেটে বুকে অসহ্য যন্ত্রণায় কাতরাতে শুরু করলে শ্রীরামপুর ওয়ালস্ হাসপাতালে ভর্তি করা হয় মলয়কে। সেখানে তিন দিন ভর্তি থাকার পর অবস্থার অবনতি হলে চিত্তরঞ্জন মেডিকেল কলেজে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন অনেকটা উঁচু থেকে আছাড় খেয়ে পড়ে যাওয়ায় পেটের ভিতর রক্তক্ষরণ হয়ে রক্ত জমে যায়। বুকে ঘাড়েও আঘাত লাগে। বৃহস্পতিবার রাতেই তার অস্ত্রোপচার হওয়ার কথা।

ছাত্রের মা মৌ মিত্র বলেন, “৫ বন্ধু মিলে নাগরদোলা নিজেরাই ঘুরিয়ে খেলছিল। সেখানেই পড়ে যায়। কিন্তু, ওকে কেউ তুলে দিয়েও যায়নি, খবরও দেয়নি। ছেলেটা বাড়িতে এসে ভয়ে প্রথমে কিছুই জানায়নি। পরবর্তীতে আমরা সব জানতে পারি।” মেলা কমিটির সম্পাদক বিকাশ ভৌমিক বলেন, “ছেলেরা খেলতে এসে নাগরদোলায় উঠলে ওদের চলে যেতে বলা হয়। ছেলেরা শোনে না। এই দুর্ঘটনার পরও ছেলেরা উঠছে। এবার সতর্ক হতে হবে। নাহলেই বিপদ।”