Bus Accident: রাস্তার পাশে তালগাছে ধাক্কা দ্রুতগতিতে আসা বাসের, আহত হলেও প্রাণে বাঁচলেন যাত্রীরা

Panduah: স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পান্ডুয়া-কালনা রুটের একটি বাস পান্ডুয়া থেকে কালনা যাওয়ার সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারায়।

Bus Accident: রাস্তার পাশে তালগাছে ধাক্কা দ্রুতগতিতে আসা বাসের, আহত হলেও প্রাণে বাঁচলেন যাত্রীরা
দুর্ঘটনাগ্রস্ত বাস
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 6:22 PM

পান্ডুয়া: নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস। নিয়ন্ত্রণ হারিয়ে সেই বাসটি ধাক্কা মারে রাস্তার পাশে থাকা তালগাছে। ঘটনার বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে চার জনের আঘাত গুরুতর। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হুগলি জেলার পান্ডুয়ার কুলটি রোড এলাকায়। আহতদের উদ্ধার করে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে। যদিও এই ঘটনায় কোনও প্রাণহানি ঘটেনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পান্ডুয়া-কালনা রুটের একটি বাস পান্ডুয়া থেকে কালনা যাওয়ার সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারায়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে সরাসরি ধাক্কা মারে। দুর্ঘটনার সময় ঘটনাস্থলে থাকা এক সাইকেল আরোহী দেবাশিস ভট্টাচার্য বলেনছে, “আমাকে ধাক্কা মেরে বাসটি এঁকেবেঁকে যাচ্ছিল। তার পর একটা মোটরসাইকেল কেউ ধাক্কা মারে। এর পরই গিয়ে তাল গাছে ধাক্কা মেরে দাঁড়িয়ে পড়ে। অল্পের জন্য আমি প্রাণে বেঁচে গেছি।”

ওই বাসের যাত্রী গীতা বিশ্বাস বলেছেন, “পান্ডুয়া থেকে কালনা যাচ্ছিলাম। হঠাৎ করেই বাসটা তালগাছে ধাক্কা মারল। তালগাছটার জন্যই আমরা বেঁচে গেলাম না হলে বাস উল্টে পড়তো নয়ানজুলিতে। তখন আমরা হয়তো সকলেই মারা যেতাম।” অপর বাস যাত্রী সাবানা বেগম বলেছেন, “বোসপাড়ার কাছে চাকা সারিয়ে ছাড়ল বাস। তার পর কুলটির কাছে আসতেই দুর্ঘটনা ঘটে। চালক খুব জোরে চালাচ্ছিল বাস। হাত পা কাঁপছে। অল্পের জন্য বেঁচে গেলাম।” বাসের এক্সেল গণ্ডগোলের কারণেই েই দুর্ঘটনা বলে অনুমান। বাসটিকে আটক করেছে পান্ডুয়া থানার পুলিশ। তবে বাসের চালক পলাতক।