Ayan Sil: ‘প্রতিদিন অফিস আসতেন না, এলেও এসইউভি গাড়িতে চড়ে’, অয়ন সম্বন্ধে জানালেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান

Ayan Sil: সূত্রের খবর, চুঁচুড়ার জগুদাসপাড়ার বাসিন্দা হলেও ২০১৯ সালের পর থেকে অধিকাংশ সময় চুঁচুড়ার বাইরে থাকতেন অয়ন। এ

Ayan Sil: 'প্রতিদিন অফিস আসতেন না, এলেও এসইউভি গাড়িতে চড়ে', অয়ন সম্বন্ধে জানালেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান
অয়ন শীল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 7:13 PM

বলাগড়: নিয়োগ দুর্নীতির তদন্ত যত এগচ্ছে একের পর এক বিস্ফোরক তথ্য সামনে আসছে। কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে শান্তনু বন্দ্যোপাধ্যায়ের। এমনকী তাঁর ঘনিষ্ঠ প্রমোটার অয়ন শীলকেও গ্রেফতার করেছে পুলিশ। আর তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই উদ্ধার হয়েছে আরও তথ্য। সূত্রের খবর, এক সময় পাণ্ডুয়ার এক্সিকিউটিভ অফিসার হিসাবে কাজ করতেন অয়ন। তবে খুব একটা অফিসে তিনি আসতেন না বলেই জানিয়েছেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান।

সূত্রের খবর, চুঁচুড়ার জগুদাসপাড়ার বাসিন্দা হলেও ২০১৯ সালের পর থেকে অধিকাংশ সময় চুঁচুড়ার বাইরে থাকতেন অয়ন। এক সময় পান্ডুয়া গ্রাম পঞ্চায়েতের এক্সিকিউটিভ অফিসার হিসেবে কাজ করতেন তিনি। তবে খুব একটা বেশি অফিসে আসতেন না। আর যখন আসতেন তখন এসইউভি গাড়িতে চড়ে আসতেন। এমনটাই জানালেন তৎকালীন পান্ডুয়া পঞ্চায়েতের প্রধান অভিজিৎ রায়।

তিনি বলেন, “তৎকালীন সময়ে ৬-৭ মাস অয়নের সঙ্গে কাজ করেছি। তবে যখন তিনি আসতেন তখন এসইউভি গাড়িতে চড়ে আসতেন। খুব একটা বেশি এখানে আসতেন না। পান্ডুয়া পঞ্চায়েতের এক্সিকিউটিভ অফিসার হিসেবে নিযুক্ত ছিলেন। ২০১৪ সালে পান্ডুয়া থেকে বদলি হয়ে তিনি বলাগড়ে চলে যান । আগে তাকে দেখে বোঝা যায়নি কিন্তু এখন তার বিরুদ্ধে যতটাই শুনছে বিস্ময় হয়ে যাচ্ছি।”

প্রসঙ্গত, ৩৭ ঘণ্টা ধরে তল্লাশি চালানোর পর গ্রেফতার হন অয়ন শীল।তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে ওএমআর শিট, ২০১৪ সালের টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড, পুরসভার চাকরি সংক্রান্ত নথিও উদ্ধার হয়। মনে করা হচ্ছে, সমস্ত নিয়োগের ক্ষেত্রেই টাকার বিনিময়ে যে কারবার চলত, তা নিয়ন্ত্রণ করতেন অয়ন শীল। সেই টাকা যেত আবাসন ব্যবসায়।