Accident: চাষের জমিতে দুর্ঘটনা, ট্রাক্টরে ছিন্নভিন্ন হল ভাগচাষির দেহ

জমি চষার কাজ করতে গিয়েছিলেন রাখাল। তখনই ট্রাক্টরের চাকায় পিষ্ঠ হয়ে ও রোটারের ফালে মৃত্যু হয়েছে তাঁর।

Accident: চাষের জমিতে দুর্ঘটনা, ট্রাক্টরে ছিন্নভিন্ন হল ভাগচাষির দেহ
এই ট্রাক্টরে ঘটেছে দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 4:19 PM

আরামবাগ: পেশায় ভাগচাষি। অন্যের জমিতে ট্রাক্টর দিয়ে চাষ করেন। সেই কাজ করতে গিয়েই ঘটল দুর্ঘটনা। চাষ করার সময় ট্রাক্টর থেকে পড়ে মৃত্যু হল ওই ভাগচাষির। এমনকি ট্রাক্টরের আঘাতে তাঁর দেহ ছিন্ন ভিন্ন হয়ে গিয়েছে। শুক্রবার ঘটনাটি ঘটেছে হুগলি জেলার গোঘাটের কুমুড়শা গ্রাম পঞ্চায়েতের বাদলা গ্রামের মাঠে। মৃত ওই ভাগচাষীর নাম রাখাল হাঁসদা (২৭) বাড়ি গোঘাটের কুমুড়শা পঞ্চায়েতের বাদলা গ্রামে।

জমি চষার কাজ করতে গিয়েছিলেন রাখাল। তখনই ট্রাক্টরের চাকায় পিষ্ঠ হয়ে ও রোটারের ফালে মৃত্যু হয়েছে তাঁর। পুলিশ ঘাতক ট্রাক্টরটিকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে রাখাল হাঁসদা একজন ভাগ চাষী। অন্যের কাছ থেকে ট্রাক্টর এনে জমিতে আলু চাষের জন্য কাজ করছিলেন। সেই সময়ই হঠাৎ ট্রাক্টর থেকে ছিটকে পরে রাখাল ট্রাক্টরের পিছনে চাকায় পিষ্ট হন ও রোটারের ফালে আটকে যান। যার জেরে কুচি কুচি হয়ে হয়ে যায় তাঁর দেহ। স্থানীয় মানুষজন পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়। রাখালকে হারিয়ে বাকরুদ্ধ তাঁর পরিবারের লোকেরাও। রোজই ট্রাক্টর চালিয়ে জমি চষার কাজ করেন ওই ভাগচাষি। কিন্তু হঠাৎ সেই ট্রাক্টর দুর্ঘটনায় রাখালের প্রাণ যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর পরিবারের লোকেরা।