School: হইহই করে স্কুলে টিফিন করছিল ওরা, আচমকা মাথায় ভেঙে পড়ল ফ্যান…

Hooghly: এ প্রসঙ্গে স্কুল পরিচালন সমিতির সভাপতি অসিত চট্টোপাধ্যায়ের বক্তব্য অনুযায়ী, টিফিনের সময় ক্লাসরুমে বসে টিফিন করছিল ছাত্রীরা। হঠাৎই একটি পাখা মাথার উপর ভেঙে পড়ে। আহত হয় চার ছাত্রী। তড়িঘড়ি তাদেরকে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

School: হইহই করে স্কুলে টিফিন করছিল ওরা, আচমকা মাথায় ভেঙে পড়ল ফ্যান...
মাথায় ফ্যান ভেঙে পড়ে আহত ছাত্রীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 3:30 PM

পাণ্ডুয়া: রোজের মতোই স্কুল এসেছিল পড়ুয়ারা। ক্লাসও হচ্ছিল। চলছিল টিফিনের সময়। আচমকাই ছাত্রীদের মাথার উপর ভেঙে পড়ল পাখা। ঘটনায় আহত চার ছাত্রী। ঘটনাটি ঘটেছে পান্ডুয়া রাধারানি গার্লস হাইস্কুলে। যার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পরে ছাত্রীদের মধ্যে।

এ প্রসঙ্গে স্কুল পরিচালন সমিতির সভাপতি অসিত চট্টোপাধ্যায়ের বক্তব্য অনুযায়ী, টিফিনের সময় ক্লাসরুমে বসে টিফিন করছিল ছাত্রীরা। হঠাৎই একটি পাখা মাথার উপর ভেঙে পড়ে। আহত হয় চার ছাত্রী। তড়িঘড়ি তাদেরকে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা হয়। দু’জনকে আবার সেখান থেকে স্ক্যান করানোর জন্য চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

আহত পড়ুয়ার বাবা রেজ্জাক মোল্লা বলেন, “মেয়েরা স্কুলের টিফিনের সময় ঘরে বসে টিফিন করছিল। হঠাৎ করেই মাথার উপর এটি পাখা ভেঙে পড়ে। স্কুলের দিদিমণিরা সবাই হাসপাতালে নিয়ে যায় আহত ছাত্রীদের। রক্ষণাবেক্ষণের অভাবেই এই দুর্ঘটনা ঘটেছে।” অপরদিকে, স্কুল পরিচালন সমিতির সভাপতি জানিয়েছেন ছাত্রীদের চিকিৎসার সমস্ত খরচ স্কুল বহন করবে।