Hooghly: গ্যাসে তখনও তেলেভাজা, মহালয়ার সকালে স্ত্রীর কান কাটলেন স্বামী! রান্না নিয়েই অশান্তি?

Hooghly: বিনোদ ধূলাগড়ে একটি কারখানায় কাজ করেন।মহালয়ার জন্য ছুটিতে বাড়িতেই ছিলেন। তাঁর স্ত্রী মাধুরী রান্না করছিলেন। মেয়ের বক্তব্য, বাবা তাঁর সঙ্গে ঝগড়া শুরু করেন। কথা কাটাকাটি চরমে ওঠে।

Hooghly: গ্যাসে তখনও তেলেভাজা, মহালয়ার সকালে স্ত্রীর কান কাটলেন স্বামী! রান্না নিয়েই অশান্তি?
স্ত্রীর কান কাটার অভিযোগ স্বামীর বিরুদ্ধেImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2024 | 2:40 PM

হুগলি: মহালয়ার সকালে দাম্পত্য কলহ। স্ত্রীর কান কেটে ফেলের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। আর স্বামীর মাথা ফাটালেন স্ত্রী। রক্তারক্তিকাণ্ড হুগলির উত্তরপাড়ার শিবতলা স্ট্রিটে। আহত দম্পতির নাম মাধুরী শর্মা ও বিনোদ কুমার শর্মা। আহতদের উদ্ধার করে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিনোদ ধূলাগড়ে একটি কারখানায় কাজ করেন।মহালয়ার জন্য ছুটিতে বাড়িতেই ছিলেন। তাঁর স্ত্রী মাধুরী রান্না করছিলেন। মেয়ের বক্তব্য, বাবা তাঁর সঙ্গে ঝগড়া শুরু করেন। কথা কাটাকাটি চরমে ওঠে। হঠাৎ ছুরি দিয়ে কানে আঘাত করেন। তখনই রক্তাক্ত অবস্থায় পাল্টা তার বাবাকেই মাথায় পিঁড়ি দিয়ে মারেন মা।

মেয়ের চিৎকার শুনে প্রতিবেশীরা জড়ো হয়ে যান। দু’জনকেই আহত অবস্থায় উদ্ধার করে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করান। বিনোদ কুমারের ঘাড়ে ঘটি দিয়ে মারা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এই খবরটিও পড়ুন