Car Accident: গাড়ি দুর্ঘটনার কবলে হুমায়ুন কবিরের স্ত্রী, পিছন থেকে লরি এসে ধাক্কা মারে বিধায়কের গাড়িতে

Hooghly: গুড়াপ থানার অন্তর্গত বশিপুর মোড়ে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে ঘটে যায় দুর্ঘটনা।

Car Accident: গাড়ি দুর্ঘটনার কবলে হুমায়ুন কবিরের স্ত্রী, পিছন থেকে লরি এসে ধাক্কা মারে বিধায়কের গাড়িতে
গাড়ি দুর্ঘটনার কবলে হুমায়ুন কবির (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Feb 01, 2022 | 8:14 PM

হুগলি: দুর্ঘটনার কবলে বিধায়ক হুমায়ুন কবিরের গাড়ি। ঘটনায় আহত হয়েছেন বিধায়কের স্ত্রী, নিরাপত্তারক্ষী ও গাড়ির চালক। তাঁদের প্রত্যককে উদ্ধার করে কলকাতায় হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে গুড়াপ থানার পুলিশ।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার বিকেল চারটে নাগাদ বর্ধমানের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিলেন বিধায়ক, তাঁর স্ত্রী। সঙ্গে ছিলেন নিরাপত্তারক্ষী ও চালক। গুড়াপ থানার অন্তর্গত বশিপুর মোড়ে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে ঘটে যায় দুর্ঘটনা। জানা গিয়ছে,দ্রুত গতিতে আসা একটি লরি হঠাৎ ধাক্কা মারে বিধায়কের গাড়ির পিছনে। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন হুমায়ুন কবিরের গাড়ির চালক। সামনে দাঁড়িয়ে থাকা একটি কনটেইনারের পিছনে ধাক্কা মারে সেটি। এরপরে দুমড়ে-মুচড়ে যায় বিধায়কের গাড়িটি।

ঘটনায় গাড়ির পিছনে ও সামনের অংশে ভেঙে গিয়েছে। পুলিশ জানিয়েছে এখনো কোনও অভিযোগ দায়ের করা হয়নি। দুর্ঘটনার পর গাড়িটিকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে গুড়াপ থানার পুলিশ। পুলিশ জানিয়েছে তিন জনকেই চিকিৎসার জন্য কলকাতায় পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে দুর্ঘটনার কবলে পড়েন রাজ্যের আরও এক প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন। আহত হন দুই নিরাপত্তারক্ষী। মিল থেকে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। যদিও ঘটনায় তিনি তদন্তের দাবি জানান মুখ্যমন্ত্রীর কাছে।

আরও পড়ুন: Budget 2022: ৫ বছরে ৬০ লাখ চাকরি! সম্ভাবনার নয়া দিশা দেখালেন নির্মলা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla