Arambag: গোঘাটে গন্ডগোল! কাল রাস্তায় ঘুরপাক খাচ্ছিল, আজ মাঝ-পুকুরে ভাসছে সেই সাদা গাড়ি

Arambag: স্থানীয় সূত্রে খবর, সোমবারও এই গাড়িটিকে এলাকায় ঘোরাঘুরি করতে দেখেছেন স্থানীয় মানুষজন। এরপর সকালবেলা গাড়িটিকে পুকুরের মধ্যে ভাসতে দেখে রীতিমত চাঞ্চল্য ছড়ায় এলাকায়। উৎসাহিত মানুষজন রীতিমত ভিড় জমিয়েছেন এলাকায়।

Arambag: গোঘাটে গন্ডগোল! কাল রাস্তায় ঘুরপাক খাচ্ছিল, আজ মাঝ-পুকুরে ভাসছে সেই সাদা গাড়ি
গাড়ি ভাসছে জলে (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2023 | 11:12 AM

গোঘাট: পুকুরের মধ্যিখানে আস্ত গাড়ি। জলে ভাসছে সেটা। সকাল-সকাল সেই গাড়ি ভাসতে দেখে জোর শোরগোল এলাকায়। গাড়িটি কোথা থেকে এল, কে বা কারা এই গাড়ি পুকুরের মাঝখানে নিয়ে গেল তা নিয়ে শুরু হয়েছে জোর চাঞ্চল্য।

স্থানীয় সূত্রে খবর, সোমবারও এই গাড়িটিকে এলাকায় ঘোরাঘুরি করতে দেখেছেন স্থানীয় মানুষজন। এরপর সকালবেলা গাড়িটিকে পুকুরের মধ্যে ভাসতে দেখে রীতিমত চাঞ্চল্য ছড়ায় এলাকায়। উৎসাহিত মানুষজন রীতিমত ভিড় জমিয়েছেন এলাকায়। এ দিকে, গাড়িটি উদ্ধার করতে গিয়ে চক্ষুচড়কগাছ সকলের। ভিতরে কেউ নেই। ফলে কীভাবে গাড়িটি এল সেই নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকাবাসীদের সন্দেহ তাহলে কি চালক কোনও ভাবে ব্রেক ফেল করেছেন? নাকি ইচ্ছা করে কেউ বদ মতলব থেকে এই কাণ্ড ঘটিয়েছেন সেই নিয়েই বাড়ছে ধোঁয়াশা।

খবর দেওয়া হয়েছে গোঘাট থানায়। পুলিশকর্মীরা এসে গাড়িটিকে উদ্ধার করেছে। গোটা বিষয়ের তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দা বলেন, “আজকে সকালবেলা ঘুম থেকে উঠে শুনলাম পুকুরে গাড়ি পড়ে গিয়েছে। সবাই বলল কালকে রাত্রিবেলা পড়েছে। এখনও পর্যন্ত গাড়িতে কেউ আছে কি না জানা যায়নি। পুলিশ আমায় পুকুরে নামতে বলল। আমি নেমে গাড়ির নম্বর পুলিশকে বললাম। এই গাড়িটি স্থানীয়দের কারোর নয়। কার গাড়ি জানতে পারা যায়নি।” আরও এক এলাকাবাসী বলেন, “একটা গাড়ি জলে পড়ে রয়েছে সন্দেহজনক বটে। আমরা সকালেই পুলিশকে খবর দিয়েছি। গাড়িটি যতক্ষণ না তুলেছে বোঝা যাচ্ছে না।”