জিমে গিয়ে মর্মান্তিক পরিণতি যুবকের, দুর্ঘটনা নাকি খুন?

Death: অরূপের বাড়ি শ্রীরামপুর মাহেশে। রিষড়া গ্লাস কারখানার কর্মচারী অরূপ নিয়ম করে শরীরচর্চা করতেন। প্রতিদিনের মতো কাজ শেষে বৃহস্পতিবার রাতেও জিমে যান তিনি।

জিমে গিয়ে মর্মান্তিক পরিণতি যুবকের, দুর্ঘটনা নাকি খুন?
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 5:46 PM

হুগলি: জিম করতে গিয়ে মর্মান্তিক পরিণতি যুবকের। বুকের উপর ডামবেল পড়ে মৃত্যু হল অরূপ সিং নামে বছর ছাব্বিশের যুবকের। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হুগলির শ্রীরামপুরে।

অরূপের বাড়ি শ্রীরামপুর মাহেশে। রিষড়া গ্লাস কারখানার কর্মচারী অরূপ নিয়ম করে শরীরচর্চা করতেন। প্রতিদিনের মতো কাজ শেষে বৃহস্পতিবার রাতেও জিমে যান তিনি। মাহেশের গাঙ্গুলীবাগান এলাকায় রয়েছে ওই জিম। রাতে জিমে তখন আর কেউ ছিল না। দোতলার জিমে একাই শরীরচর্চা করছিলের অরূপ বলে জানান ওই ব্যায়ামাগারের মালিক বিদ্যুৎ দেবনাথ। কিন্তু ডাম্বেল তোলার সময় হাত ফসকে তা বুকের উপর পড়ে যায় অরূপের। সবার অজান্তেই তাঁর মৃত্যু হয় বলে দাবি।

অনেকক্ষণ অরূপের সাড়াশব্দ না পেয়ে যাঁরা নিচের ঘরে ছিলেন তারা গিয়ে দেখেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন যুবক। জিমের লোকজনই তাঁকে তুলে নিয়ে গিয়ে শ্রীরাপুর ওয়ালস হাসপাতালে ভর্তি করে। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে মৃতের পরিবারের অভিযোগ এটা নিছক দুর্ঘটনা নয়। অরূপের সাদা গেঞ্জিতে জুতোর ছাপ দেখা গিয়েছে। পরিবারের অভিযোগ, অরূপকে মারধর করে খুন করা হয়েছে। মৃতের মায়ের অভিযোগ, “আমার ধারণা এটা খুন। ওর পেটে ও গলায় দাগ রয়েছে।” তবে ছেলের বিরুদ্ধে কারও শত্রুতা ছিল কিনা তা বলতে পারেননি তিনি। এদিকে ওই ঘটনার পর থেকে জিম বন্ধ রয়েছে। জিমের মালিক একে দুর্ঘটনা বলেই জানাচ্ছেন। ঘটনার তদন্ত শুরু করেছে শ্রীরামপুর থানার পুলিশ। আরও পড়ুন: সেই নীল বাতি গাড়ি, পুলিশের জালে আরেক ‘ভুয়ো’ আইএএস অফিসার!

COVID third Wave