Suvendu Adhikari: রাহুল গান্ধীর শাস্তিকে ‘মডেল’ করে শুভেন্দুর বিরুদ্ধে মানহানি মামলা ঠুকলেন তৃণমূল বিধায়ক

Suvendu Adhikari: তিনি জানান, চুঁচুড়া বিধানসভার মানুষ তাঁকে তিনবার ভোট দিয়ে জিতিয়েছেন। এলাকার মানুষের কাছে বিশ্বাস যোগ্যতা নিয়েই প্রশ্ন উঠছে। কোনও তথ্য প্রমাণ ছাড়াই তাঁকে বদনাম করতে এ ধরনের অভিযোগ করা হয়েছে বলে পাল্টা দাবি করেন অসিত মজুমদার।

Suvendu Adhikari: রাহুল গান্ধীর শাস্তিকে ‘মডেল’ করে শুভেন্দুর বিরুদ্ধে মানহানি মামলা ঠুকলেন তৃণমূল বিধায়ক
শুভেন্দুর বিরুদ্ধে মানহানির মামলা
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 2:57 PM

হুগলি: রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলা দায়ের করলেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। গত ২২ মে চুঁচুড়ার ঘড়ির মোড়ের সভা থেকে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন শুভেন্দু। তিনি বলেন, “বর্ধমানে একশো চাকরি বিক্রি করেছেন বিধায়ক। সব তালিকা আছে।” শুভেন্দুর আরও দাবি, অয়ন শীলের সংস্থার মাধ্যমে চুঁচুড়া পুরসভাতেও বিধায়ক ৩৫টি চাকরি বিক্রি করেন। বিরোধী দলনেতার এই বক্তব্যে তাঁর সম্মানহানি হয়েছে বলে মনে দাবি করেন বিধায়ক। তিনি জানান, চুঁচুড়া বিধানসভার মানুষ তাঁকে তিনবার ভোট দিয়ে জিতিয়েছেন। এলাকার মানুষের কাছে বিশ্বাস যোগ্যতা নিয়েই প্রশ্ন উঠছে। কোনও তথ্য প্রমাণ ছাড়াই তাঁকে বদনাম করতে এ ধরনের অভিযোগ করা হয়েছে বলে পাল্টা দাবি করেন অসিত মজুমদার।

মঙ্গলবার চুঁচুড়া আদালতে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। বিধায়ক বলেন, “কেউ আইনের উর্ধ্বে নয়। এর আগে দেখা গেছে রাহুল গান্ধীর একটি মন্তব্যের জন্য আদালত দু’বছরের জেলের সাজা শুনিয়েছে। রাহুলের সাংসদ পদও খরিজ হয়েছে। শুভেন্দুর ক্ষেত্রে কেন হবে না?”

বিধায়কের আইনজীবী নির্মাল্য চক্রবর্তী বলেন, ভারতীয় দণ্ড বিধির ৫০০ (মানহানির জন্য শাস্তী) ও ৫০৪(উস্কানি বা প্ররোচনা) ধারায় মামলা হয়েছে। মঙ্গলবারই এই মামলা গ্রহণ করেছেন চুঁচুড়া আদালতের এসিজেএম। এ প্রসঙ্গে সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, “ওঁ এর আগে আমার বিরুদ্ধেও মামলা করেছেন। শুভেন্দু দার বিরুদ্ধে করলেন। ওঁকে এভাবে মামলা করে যেতেই হবে। আমরা সত্যিটা বলব। বিজেপি অন্যায় দুর্নীতির বিরুদ্ধে লড়ছে। হুগলি লোকসভায় অনেক বিধায়ক, মন্ত্রী রয়েছেন, যাঁরা দুর্নীতিতে যুক্ত।”