Crime: পুজোর ভাসানে গন্ডগোল, তৃণমূল নেত্রীর স্বামী ও ছেলেকে রক্তাক্ত করল প্রতিবেশী!

Crime: অভিযোগ,গালিগালাজের প্রতিবাদ করাতেই গ্রাম পঞ্চায়েত সদস্যার স্বামী ও পুত্রকে ধারাল অস্ত্রের কোপ মারে দুই প্রতিবেশী। অস্ত্রের কোপে মারাত্মক ভাবে জখম হন বাবা ও ছেলে। তাঁদের রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় প্রথমে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

Crime: পুজোর ভাসানে গন্ডগোল, তৃণমূল নেত্রীর স্বামী ও ছেলেকে রক্তাক্ত করল প্রতিবেশী!
হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যক্তি। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 9:42 PM

হুগলি: কালী পুজোর প্রতিমা বিসর্জন নিয়ে বচসা। আর সেই ঝামেলা গড়াল রক্তারক্তি কাণ্ডে। প্রতিবেশীর ধারাল অস্ত্রের কোপে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন তৃণমূল (TMC) নেত্রীর স্বামী ও সন্তান। এখন সেই ঝামেলা গড়াল রাজনৈতিক আক্রমণ ও প্রতি-আক্রমণে। তৃণমূল নেতৃত্বের অভিযোগ ঘাতক ব্যক্তি বিজেপি আশ্রিত। সেই রাগেই এই কাণ্ড। যদিও দুই অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ,গালিগালাজের প্রতিবাদ করাতেই গ্রাম পঞ্চায়েত সদস্যার স্বামী ও পুত্রকে ধারাল অস্ত্রের কোপ মারে দুই প্রতিবেশী। অস্ত্রের কোপে মারাত্মক ভাবে জখম হন বাবা ও ছেলে। তাঁদের রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় প্রথমে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে পরে অবস্থার অবনতি হওয়ায় তৃণমূল নেত্রীর ছেলেকে কলকাতায় স্থানান্তরিত করতে হয়েছে। অন্যদিকে আরামবাগ হাসপাতালে এখনও চিকিৎসাধীন তৃণমূল নেত্রীর স্বামী। আক্রান্তদের নাম সুরজ সামুই ও সুজিত সামুই।

মঙ্গলবার সন্ধে নাগাদ গোঘাটের কুমুরসা গ্রাম পঞ্চায়েতের হরিহরপুর গ্রামে ব্যাপক ঝামেলা শুরু হয়। জানা গিয়েছে কালী পুজোর দিনে এবং বিসর্জনের সময় দুই প্রতিবেশীর মধ্যে বচসা হয়। তখনই অভিযুক্তরা নাকি গালিগালাজ করেন তৃণমূল নেত্রী ও তাঁর পরিবারকে। তার প্রতিবাদ করেন পঞ্চায়েত সদস্যা সুনিতা সামুইয়ের ছেলে সুরজ ও স্বামী সুজিত। আর তার পরেই রক্তারক্তি কাণ্ড। প্রতিবেশী দিলীপ ও সোমনাথের ধারাল অস্ত্রের কোপে মারাত্মক ভাবে জখম হন বাবা ও ছেলে।

ঘটনায় অভিযুক্ত দু’জনকেই পুলিশ গ্রেফতার করেছে বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম দিলীপ পণ্ডিত ও সোমনাথ পণ্ডিত। তাঁদের দু’জনের বাড়িই এই গ্রামেই। এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। এমনকি আক্রান্তদের বাড়িও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ।

এদিকে আক্রান্ত তৃণমূলের সক্রিয় কর্মী ও স্থানীয় নেতা। আবার অভিযুক্তরা বিজেপির কর্মী বলে খবর। তৃণমূল নেতাদের অভিযোগ, এলাকায় বিজেপির এই সমস্ত লোকজন আগে সিপিএম করতেন। এখন তাঁরা বিজেপি পার্টির সমর্থক। তাই তৃণমূল পঞ্চায়েত সদস্যা সুনিতা সামুইয়ের স্বামী তথা তৃণমূল কর্মী সুজিতবাবুকে আক্রমণ করা হয়। এক তৃণমূল নেতার কথায়, “সুজিত ওদের অন্যায়ের প্রতিবাদ করে। তাই তাকে ধারাল অস্ত্রের কোপ মারে। তাকে বাঁচাতে যায় ছেলে সুরজ। তখন তাকেও আরও ভয়ংকর ভাবে অস্ত্রের কোপ মারা হয়। দুজনকেই খুন করার চেষ্টা করা হয়।”

যদিও গোঘাটেয় বিজেপির বিধায়ক বিশ্বনাথ কারক এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, “প্রথম কথাই হল এটা কোনও রাজনৈতিক ব্যাপারই নয়। কালী পুজোকে কেন্দ্র করে দুটো পরিবারের মধ্যে দ্বন্দ্ব। সেটা দিয়েই তৃণমূল রাজনীতি করতে চাইছে। বিজেপি বা তৃণমূলের কোনও বিষয়ই এখানে নেই।” এদিকে পুরো ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: Kolkata Book Fair 2022: সুখবর! একুশের মনখারাপ কাটিয়ে অবশেষে ফিরছে বইমেলা, কবে কখন জেনে নিন…