Extra Marital Affairs: কুয়োর জল লাল, বোঁটকা গন্ধ, ভাসছে বস্তা… যুবতীর পরকিয়াই কি স্বামীর কাল হল?

Hoogly: গত ২৮ এপ্রিল ওই যুবতী স্বামীর সঙ্গে ধনেখালিতে ডাক্তার দেখাতে আসেন। সেখানে স্ত্রীর 'প্রেমিক'-এর সঙ্গেও ওই ব্যক্তির দেখা হয়।

Extra Marital Affairs: কুয়োর জল লাল, বোঁটকা গন্ধ, ভাসছে বস্তা... যুবতীর পরকিয়াই কি স্বামীর কাল হল?
ধনেখালি থানার পুলিশ তদন্ত শুরু করেছে। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 2:10 PM

হুগলি: ত্রিকোণ প্রেমের জেরে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছে। সেই ঘটনায় স্ত্রীর ‘প্রেমিক’কে গ্রেফতারও করা হয়েছে। যদিও ধৃত যুবক খুনের কথা সংবাদমাধ্যমের সামনে স্বীকার করলেও দাবি করেছেন টাকা পয়সা নিয়ে ঝামেলার জেরে তিনি এই ঘটনা ঘটিয়েছেন। স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে ধনেখালি থানার পুলিশ। এই ঘটনার নিহত ব্যক্তি বা তাঁর পরিবারের তরফে কোনও অভিযোগ পুলিশ পায়নি। গত ২৯ এপ্রিল ধনেখালির ভাণ্ডারহাটি-১ গ্রামপঞ্চায়েতের দেউলপাড়ার একটি কুয়ো থেকে এক ব্যক্তির বস্তাবন্দি দেহ উদ্ধার হয়। স্থানীয়রাই পুলিশকে খবর দেয়। পুলিশ দেহটি উদ্ধার করে তদন্তে নামে। বিভিন্ন এলাকায় খোঁজ করে জানা যায় জেলারই জাঙ্গিপাড়া থানার মহেশপুর গ্রামের ৪৬ বছর বয়সী এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। খবর দেওয়া হয় বাড়িতে। তাঁর স্ত্রী ছবি দেখে মৃতদেহ শনাক্তও করেন। অভিযোগ, এরপরই নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

হরিপালের এক যুবতীর সঙ্গে ১৭ বছর আগে বিয়ে হয়েছিল জাঙ্গিপাড়ার মহেশপুরের ওই ব্যক্তির। তাঁদের একটি ছেলেও রয়েছে। ধৃত ও নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, ভাণ্ডারহাটি দেউলপাড়ায় ওই যুবতীর দিদির বাড়ি। প্রায়ই দিদির বাড়িতে যেতেন বোন। অভিযোগ, সেই যাতায়াতের সূত্র ধরেই ৩৭ বছরের এক যুবকের সঙ্গে সম্পর্ক হয় তাঁর। প্রায় সাত বছর ধরে সে সম্পর্ক রয়েছে বলেও পুলিশ জানতে পেরেছে।

গত ২৮ এপ্রিল ওই যুবতী স্বামীর সঙ্গে ধনেখালিতে ডাক্তার দেখাতে আসেন। সেখানে স্ত্রীর ‘প্রেমিক’-এর সঙ্গেও ওই ব্যক্তির দেখা হয়। পুলিশ সূত্রে খবর, শ্যালিকার পড়শি যুবকের সঙ্গে ওই যুবতীর স্বামীরও ভালই সম্পর্ক ছিল। এদিন দু’জনে একসঙ্গে মদ্যপান করেন। অভিযোগ, এরপরই হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে গলায় তার জড়িয়ে খুন করা হয় ওই ব্যক্তিকে। প্রথমে দেহটি বস্তাবন্দি করা হয়। পরে অভিযুক্তের বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে একটি কুয়োতে তা ফেলে দেওয়া হয়।

এদিকে যাঁর বাড়ির কুয়ো, সেই ব্যক্তি ২৯ তারিখ জল তুলতে গিয়ে দেখেন জলের রং লাল। বোঁটকা গন্ধও বের হচ্ছে। এরপরই দেখেন একটি বস্তা। খবর দেওয়া হয় ধনেখালি থানায়। পুলিশ এসে বস্তাটি উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন মেলে। গলায় দাগ, মাথায় আঘাত। পুলিশের অনুমান ছিল, শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তারপর মৃতদেহ কুয়োয় ফেলে দেওয়া হয়। এরপরই পরিচয় খুঁজতে গিয়ে জাঙ্গিপাড়ার ঠিকানা মেলে।

শুরু হয় ওই ব্যক্তির স্ত্রীকে জিজ্ঞাসাবাদ। তাতেই ‘প্রেমিক’ যুবকের নাম উঠে আসে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। শনিবার রাতে গ্রেফতার করা হয় ওই যুবককে। রবিবার চুঁচুড়া আদালতে তোলা হয় তাঁকে। প্রাথমিকভাবে ওই যুবক জানিয়েছেন, টাকা পয়সা নিয়ে বচসার কারণে এই ঘটনা। তবে পুলিশের সন্দেহ এতে যোগ রয়েছে ওই ব্যক্তির স্ত্রীরও। দু’জনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। দু’জনের ফোনের কললিস্ট খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Coal Smuggling Case: গরুর পর এবার কয়লা, কালীঘাটের বিনয় মিশ্রের নামে হুলিয়া জারি সিবিআইয়ের