Howrah News: হাওড়া শহরে প্রোমোটার-রাজ! মহিলাকে রাস্তায় ফেলে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ

Howrah News: ওই মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে গোলাবাড়ি থানার পুলিশ। শ্লীলতাহানি সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

Howrah News: হাওড়া শহরে প্রোমোটার-রাজ! মহিলাকে রাস্তায় ফেলে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ
হাওড়া গোলাবাড়ি থানা এলাকায় নির্যাতিতা মহিলা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 9:07 PM

হাওড়া: প্রোমোটার-রাজের অভিযোগ হাওড়া শহরে। এবার এক মহিলাকে রাস্তায় ফেলে মারধর ও শ্লীলতাহানি করার অভিযোগ উঠল এক প্রোমোটার সহ ৩ জনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়া (Howrah) শহরের গোলাবাড়ি থানা এলাকায়। ফ্ল্যাট দখল করার জন্যই প্রোমোটার (Promoter) ও তাঁর অনুগামীরা ওই মহিলার উপর নির্যাতন চালাচ্ছেন, এমনকি তাঁর ফ্ল্যাটের জলের লাইন কেটে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। এব্যাপারে পুলিশকে জানানো হলে তাঁকে হুমকি দেওয়া হয় বলেও জানিয়েছেন নির্যাতিতা। শেষ পর্যন্ত অবশ্য হুমকি উপেক্ষা করেই তিনি গোলাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগকারী ওই মহিলা গোলাবাড়ি থানা এলাকার ত্রিপুরা রায় লেনের বাসিন্দা। পেশায় ফিজিওথেরাপিস্ট ওই মহিলা বছর পাঁচেক আগে ত্রিপুরা রায় লেনে একটি ফ্ল্যাট কেনেন। বর্তমানে সেখানেই কিশোরী এক মেয়েকে নিয়ে থাকেন তিনি। গত কয়েকমাস ধরে প্রোমোটার শিবশঙ্কর ভট্টাচার্য ও তাঁর লোকজন ওই মহিলাকে উচ্ছেদ করার চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ। বুধবার খোকন নামে এক যুবক তাঁকে রাস্তায় ফেলে মারধর করে ও শ্লীলতাহানিও করা হয় বলে গোলাবাড়ি থানায় অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে গোলাবাড়ি থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে ফ্ল্যাটের নীচেই ওই মহিলাকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। তারপর তাঁরাই একটি গাড়ি ডেকে তাঁকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। প্রাথমিক চিকিৎসার পর রাতে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে প্রোমোটার সহ ৩ জনের বিরুদ্ধে গোলাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তাঁর অভিযোগ, কাজ থেকে ফেরার পথে প্রোমোটার শিবশঙ্কর ভট্টাচার্যের সঙ্গী খোকন নামে স্থানীয় এক যুবক তাঁকে রাস্তায় ফেলে মারধর করেন। তাঁকে গলা টিপে খুনেরও চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই তিনি অসুস্থ হয়ে পড়েন। মূলত, ফ্ল্যাট থেকে উচ্ছেদ করার জন্যই প্রোমোটার শিবশঙ্কর ভট্টাচার্য ও তাঁর লোকজন তাঁকে নানাভাবে হেনস্থা করছেন বলে অভিযোগ। তিনি আরও জানান, তাঁকে কু প্রস্তাব দেওয়া হয়েছিল। রাজি না হওয়ায় তাঁর ফ্ল্যাট রেজিষ্ট্রি করতে দেওয়া হয়নি। উল্টে অতিরিক্ত টাকা চাওয়া হচ্ছে। তাঁর ফ্ল্যাটের জলের লাইনও কেটে দেওয়া হয়েছে। এব্যাপারে পুলিশের দ্বারস্থ হলে তাঁকে হুমকি দেওয়া হয়।

তবে ওই মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে গোলাবাড়ি থানার পুলিশ। শ্লীলতাহানি সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।