Hindi Movie: হার মানবে হিন্দি সিনেমা, হাওড়ায় পুলিশের দিকে বন্দুক তাক করে দাঁড়িয়ে কুখ্যাত দুষ্কৃতী, তারপর…

Hindi Movie: দেশব্যাপী তল্লাশি অভিযান চালানোর পর তদন্তকারীরা জানতে পারেন হাওড়া কোনা এক্সপ্রেসওয়ে সংলগ্ন কোনা ট্রাক টার্মিনালে গা ঢাকা দিয়ে রয়েছেন মূল অভিযুক্ত। তারপরই শুরু হয় অভিযান।

Hindi Movie: হার মানবে হিন্দি সিনেমা, হাওড়ায় পুলিশের দিকে বন্দুক তাক করে দাঁড়িয়ে কুখ্যাত দুষ্কৃতী, তারপর…
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Nov 25, 2022 | 4:58 PM

হাওড়া: পাঁচজনকে খুন করে পালিয়ে আসা আসামীকে ধরতে গিয়ে আক্রান্ত বিহার (Bihar) পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্সের তদন্তকারীরা (STF)। আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নিয়ে হামলা করার চেষ্টা। যদিও শেষরক্ষা হয়নি। ধরা পড়ে যায় বিহারের কুখ্যাত অপরাধী নবীন কুমার ঝা। বিহারে একটি মাছের ভেড়ি নিয়ে গন্ডগোলের জেরে খুন হয় চারজন। জানা যাচ্ছে, ২০২১ সালের ২৮ শে মার্চ বিহারের মধুবনি জেলার বেনিপট্টি থানা এলাকায় ঘটে এই খুনের (Murder) ঘটনা। তদন্তে নেমে বেশ কয়েকজনকে গ্রেফতার করে বিহার পুলিশ। কিন্তু, অন্যতম অভিযুক্ত বিহারের মধুবনীর বাসিন্দা নবীন কুমার(২৬) ঘটনার পর থেকে পলাতক ছিল। তাঁর খোঁজে জোরদার তল্লাশি শুরু করে বিহার পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স। তবে বছর ঘুরলেও টিকির দেখা মেলেনি মূল অভিযুক্তের। সম্প্রতি, তাঁদের হাতে উঠে আসে নতুন তথ্য। যাতে মিলল সাফল্য।  

সূত্রের খবর, দেশব্যাপী তল্লাশি অভিযান চালানোর পর তদন্তকারীরা জানতে পারেন হাওড়া কোনা এক্সপ্রেসওয়ে সংলগ্ন কোনা ট্রাক টার্মিনালে গা ঢাকা দিয়ে রয়েছেন মূল অভিযুক্ত। এরপরই বাংলায় অভিযানে আসে বিহার এসটিএফ-র একটি টিম। দলে ছিলেন চার জন সব ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ কর্মী। ছিলেন ২ জন জুনিয়র কমান্ডো। 

এই খবরটিও পড়ুন

নবীনকে ধরেও ফেলেন তদন্তকারীরা। শুরু হয় ধস্তাধস্তি। আচমকা কার্যত সিনেম্যাটিক কায়দায় পুলিশের থেকে বন্দুক ছিনিয়ে নেন নবীন। বন্দুক তাক করে গুলি চালানোর হুমকি দিতে থাকেন। যদিও তাতেও বিশেষ সুবিধা করতে পারেননি। মুহূর্তেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন এক পুলিশ কর্মী। ছিনিয়ে নেন আগ্নেয়াস্ত্র। ততক্ষণে ওই এলাকায় ছুটে এসেছেন কোনা ট্রাফিক গার্ডের পুলিশ কর্মীরা। ধরে ফেলা হয় অপরাধীকে। এ ঘটনায় দুজন সাব ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ কর্মী জখম হয়েছেন বলে জানা যাচ্ছে। নাম সন্তোষ কুমার সিং ও অমরেন্দ্র কিশোর। 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla