Manoj Tiwari: মনোজ তিওয়ারির বিরুদ্ধে ‘তোলাবাজির’ অভিযোগ তুলে পথে বিজেপি

Manoj Tiwari: রবিবার বিজেপির পক্ষ থেকে শিবপুর বিধানসভা এলাকার কদমতলা বাসস্ট্যান্ডে মনোজের বিরুদ্ধে স্লোগান তুলে সরব হন স্থানীয় বিজেপি নেতৃত্ব। পোস্টার বুকে ঝুলিয়ে কর্মসূচিও পালিত হয়।

Manoj Tiwari: মনোজ তিওয়ারির বিরুদ্ধে 'তোলাবাজির' অভিযোগ তুলে পথে বিজেপি
মনোজ তিওয়ারির বিরুদ্ধে 'তোলাবাজির' অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 1:02 PM

শিবপুর: সম্প্রতি এক ব্যবসায়ীকে হুমকি দেওয়ার ঘটনার নাম জড়ায় শিবপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক মনোজ তিওয়ারি (Manoj Tiwari) ঘনিষ্ঠ ব্যক্তিদের বিরুদ্ধে। যদিও, পরে সাংবাদিক বৈঠক করে মনোজ তিওয়ারি সেই ঘটনা অস্বীকার করেন। তবে বিষয়টি নিয়ে যে জল ধীরে-ধীরে ঘোলা হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এবার মনোজের বিরুদ্ধে বেআইনি কার্যকলাপ ও তোলাবাজির অভিযোগ তুলে পথে নামল বিজেপি।

রবিবার বিজেপির পক্ষ থেকে শিবপুর বিধানসভা এলাকার কদমতলা বাসস্ট্যান্ডে মনোজের বিরুদ্ধে স্লোগান তুলে সরব হন স্থানীয় বিজেপি নেতৃত্ব। পোস্টার বুকে ঝুলিয়ে কর্মসূচিও পালিত হয়। বিজেপি নেতাদের অভিযোগ, তৃণমূল বিধায়ক অনৈতিক কাজ-কর্ম করছেন। এরপরও পুলিশ প্রশাসন কোনও পদক্ষেপ করছে না।

হাওড়া সদর বিজেপি সম্পাদক অজয় মান্না বলেন, “বিধায়ক ব্যবসায়ীকে হুমকি দিচ্ছেন। এটা ওনার কাজ নয়। আইন-আদালত রয়েছে। সেই জন্য বিজেপির পক্ষ থেকে আমরা পথে নেমেছি। বিধায়ক নিজেই ঠিক করতে পারেন না কোথায় থাকবেন। অথচ কোথা থেকে টাকা কামাবেন সেটা ভালই বোঝেন। আজ উনি অপরাধীদের নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। শিবপুর বিধানসভায় অনৈতিক কাজ করছেন। পুকুর ভরাট হচ্ছে বেআইনিভাবে। বেআইনি নির্মাণ হচ্ছে। আর সেই রেট উনি ঠিক করে দিয়েছেন। সাধারণ মানুষ খেলোয়াড় হিসাবে ভেবেছিল আর এখন মনোজ বলছেন যে যত বড় মন্ত্রী হোক ওনার এলাকায় ঢুকতে পারবেন না।

এই বিষয়ে মনোজের প্রতিক্রিয়ার জন্য Tv9 বাংলার সাংবাদিক একাধিকবার ফোন করলেও তিনি ফোন তোলেননি।

প্রসঙ্গত, গত সপ্তাহে শিবপুরের ব্যবসায়ী মানস রায় ও তাঁর স্ত্রী মৌমিতা রায়কে ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারির ঘনিষ্ঠরা হুমকি দেন বলে অভিযোগ ওঠে। মানসবাবুর দাবি তাঁদের নিজস্ব কারখানা ছেড়ে দিতে বলে মনোজের দলবল। সেই জলগড়ায় বহুদূর। জেলারই আরেক মন্ত্রী অরূপ রায় (সমবায় মন্ত্রী) অভিযোগকারী পরিবারের পাশে দাঁড়িয়ে বলেন, দল কোনওরকম অপরাধমূলক কাজ বরদাস্ত করবে না। কেউ জড়িত থাকলে পুলিশ ব্যবস্থা নেবে। এরপরই বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন ডেকে চাঞ্চল্যকর মন্তব্য করেন মনোজ তিওয়ারি। বলেন, “আমার মনে হচ্ছে কয়েক জনের পছন্দ হচ্ছে না। সে কারণে আমাকে কর্নার করার চেষ্টা হচ্ছে।” তবে এই ঘটনা নজর এড়ায়নি বিরোধীদের। আজ পথে নেমে মনোজের বিরুদ্ধে সরব হয় পদ্ম শিবির।