ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মার খেলেন ক্রিকেটার রিচা ঘোষের বাবা

 রিচার বাবা মানবেন্দ্র বাবু ওই যুবকদের আটকাতে এলে তাঁকেও মারধর করা হয়। ভেঙে ফেলা হয় দুটি গাড়িও।

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মার খেলেন ক্রিকেটার রিচা ঘোষের বাবা
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 10:00 PM

শিলিগুড়ি: নিজের মেয়ের বান্ধবীকে ইভটিজিংয়ের হাত থেকে বাঁচাতে গিয়ে মার খেলেন মহিলা ক্রিকেটার (Indian Woman Cricketer) রিচা ঘোষের (Richa Ghosh) বাবা মানবেন্দ্র ঘোষ। শনিবার রাতে, নিজের বাড়ির সামনেই ইভটিজারদের হাতে মার খান মানবেন্দ্র ঘোষ, এমনটাই অভিযোগ করা হয়েছে বলে জানা গিয়েছে।

আক্রান্ত মানবেন্দ্র বাবু জানান, শনিবার রাতে, রিচার শিলিগুড়ির বাড়িতে একটি অনুষ্ঠানে এসেছিলেন রিচার(Richa Ghosh) দিদির এক বান্ধবী। ফেরার সময়ে বাড়ির সামনেই কিছু মদ্যপ যুবক তাঁদের দেখে অশালীন অঙ্গভঙ্গি করেন বলে অভিযোগ। রিচার বাবা মানবেন্দ্র বাবু ওই যুবকদের আটকাতে এলে তাঁকেও মারধর করা হয়। ভেঙে ফেলা হয় দুটি গাড়িও। গোটা ঘটনাই শিলিগুড়ি থানায় জানিয়ে ওই যুবকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মানবেন্দ্র বাবু ও রিচার দিদির বান্ধবী।

আরও পড়ুন: বৈশাখীর পোস্টারে ‘টুম্পা’ লিখে কুরুচিকর মন্তব্য, তির রত্নার দিকে

রিচা( Richa Ghosh) বর্তামানে কলকাতায়। তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। রিচার বাবা মানবেন্দ্র বাবু জানিয়েছেন, এই ঘটনা অত্যন্ত ন্যাক্কারজনক। এলাকায় মাঝেমধ্যেই এমন কিছু ঘটনা ঘটছে। কিছু মদ্যপ যুবক স্থানীয় পরিবেশ নষ্ট করছে। শুধু তাই নয়, সাধারণের মধ্যে কাজ করছে আতঙ্কও। এর বিহিত করতে হবে। প্রশাসনকে আরও সতর্ক হতে হবে বলে দাবি মানবেন্দ্র বাবুর।

আরও পড়ুন: আচমকাই মাটিতে লুটিয়ে পড়লেন এক ব্যক্তি, দৌড়ে এল পুলিশও, চাঞ্চল্য ব্রিগেডে

ঘটনার জেরে ইতিমধ্যেই তিনজন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনাই শিলিগুড়ি থানার তদন্তাধীন।