বৈশাখীর পোস্টারে ‘টুম্পা’ লিখে কুরুচিকর মন্তব্য, তির রত্নার দিকে

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) পোস্টারের ওপর 'টুম্পা সোনা' লেখা। অভিযোগের তির রত্না চট্টোপাধ্যায়ের (Ratna Chatterjee) দিকে। একুশের নির্বাচনের আগে উত্তাপ (West Bengal Assembly Election 2021)

বৈশাখীর পোস্টারে 'টুম্পা' লিখে কুরুচিকর মন্তব্য, তির রত্নার দিকে
এই পোস্টারেই লেখা হয় কুরুচিকর মন্তব্য
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 4:27 PM

কলকাতা: বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) পোস্টারের ওপর ‘টুম্পা সোনা’ লিখে কুরুচিকর মন্তব্য। বিতর্ক তৈরি হল পর্ণশ্রীতে। আঙুল উঠল শোভন চট্টোপাধ্যায়ের ‘প্রাক্তন’ স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের (Ratna Chatterjee) অনুগামীদের দিকে।

একুশের নির্বাচনকে (West Bengal Assembly Election 2021) মাথায় রেখে রবিবার পর্ণশ্রী এলাকার বীন্দ্রনগরে সভা রয়েছে বিজেপির। সেখানে প্রধান মুখ হিসাবে উপস্থিত থাকার কথা রয়েছে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিজেপি সমর্থকদের অভিযোগ, সভা শুরু হওয়ার আগে শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়ের নেতৃত্বে মিছিল করেন তৃণমূল কর্মী সমর্থকরা। বিজেপির পোস্টার, দলীয় পতাকা ছিঁড়ে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের হয়েছে। দেখা যায় ওই এলাকাতেই বৈশাখীর একটি পোস্টার ছিল। সেখানে ‘টু্মা সোনা’ উক্ত করে অশ্লীল কথা লেখা ছিল বলে অভিযোগ। এ প্রসঙ্গে বৈশাখী বলেন, “এটাই ওদের সংস্কৃতি”

আরও পড়ুন: ‘ভাগীদারি করতে এসেছি, তোষণ করতে নয়!’ ব্রিগেডে আব্বাস আসতেই ভাষণ ‘থামলেন’ অধীর

অন্যদিকে রত্না চট্টোপাধ্যায়ের বক্তব্য, তিনি পরিষ্কার করে বিজেপি সমর্থকদের বলে দিয়েছেব তাঁর এলাকায় শোভন চট্টোপাধ্যায়ের ছবি লাগালেও বৈশাখীর ছবি লাগানো যাবেনা। কিন্তু কে বা কারা এই পোস্টার ছিঁড়েছে, তা তিনি জানেন না বলেই দাবি করেন।