Dhupguri: ২২ কোটির রাস্তায় দেড় লক্ষ তোলা, না পেয়ে ঠিকাদারি সংস্থার কর্মীকে মারধরের অভিযোগ

Dhupguri: ধূপগুড়ি থেকে নাথুয়াগামী ১৮ কিলোমিটার রাজ্য সড়ক তৈরির জন্য বরাদ্দ হয়েছে ২২ কোটি টাকা। আর সেই কাজের বরাত পেয়েছে জলপাইগুড়ির একটি ঠিকাদারি সংস্থা। কাজের শুরু হয়েছে বেশ কয়েকদিন হল।

Dhupguri: ২২ কোটির রাস্তায় দেড় লক্ষ তোলা, না পেয়ে ঠিকাদারি সংস্থার কর্মীকে মারধরের অভিযোগ
আহত ব্যক্তি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 7:14 PM

ধূপগুড়ি: সরকারি রাস্তার কাজ করা হচ্ছে। ঠিকাদারি সংস্থার কাছে দেড় লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ। টাকা না পেয়ে ঠিকাদার সংস্থার কর্মীকে মারধর। জলপাইগুড়ি ব্লকের মাগুরমাড়ি এলাকার ঘটনা। ধূপগুড়ি থানায় দায়ের হয়েছে অভিযোগ।

ধূপগুড়ি থেকে নাথুয়াগামী ১৮ কিলোমিটার রাজ্য সড়ক তৈরির জন্য বরাদ্দ হয়েছে ২২ কোটি টাকা। আর সেই কাজের বরাত পেয়েছে জলপাইগুড়ির একটি ঠিকাদারি সংস্থা। কাজের শুরু হয়েছে বেশ কয়েকদিন হল। তবে কাজ শুরুর পর থেকেই স্থানীয় একটি ক্লাব মোটা টাকা তোলা চাইছে বলে অভিযোগ ঠিকাদারি সংস্থার। দেড় লক্ষ টাকা তোলা চেয়ে দাবি করা হয়েছে বলে অভিযোগ করেছে বরাত পাওয়া ঠিকাদারি সংস্থা। যদিও, সেই টাকা দেওয়ার জন্য দেখা করেননি সংস্থার কর্মীরা। আর সেই কারণেই সংস্থার কর্মীকে রড দিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ তুললেন সংস্থার লোকেরা।

সূত্রের খবর, আহত কর্মীর নাম বাবলু নস্কর। তাঁর ডান চোখে আঘাত লেগেছে। রাতেই আহত ও রক্তাক্ত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসা করা হয়। এরপর তাঁকে নিয়ে যাওয়া হয় ময়নাগুড়ির বাড়িতে। বর্তমানে বাড়িতেই রয়েছেন ওই আহত ব্যক্তি।