Jalpaiguri: চলন্ত ট্রেন থেকে ‘নিখোঁজ’ আইনজীবী! তীব্র চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে

Missing: রহস্যজনক ভাবে নিখোঁজ মহিলা আইনজীবী (Lawyer)। আর এ নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে (Jalpaiguri)।

Jalpaiguri: চলন্ত ট্রেন থেকে 'নিখোঁজ' আইনজীবী! তীব্র চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে
নিখোঁজ আইনজীবী! নিজস্ব চিত্র।

জলপাইগুড়ি: রহস্যজনক ভাবে নিখোঁজ মহিলা আইনজীবী (Lawyer)। আর এ নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে (Jalpaiguri)। জানা গিয়েছে, চলন্ত ট্রেন থেকেই হঠাৎ ‘নিখোঁজ’ হয়ে যান তিনি। জলপাইগুড়ি শহরের বাসিন্দা রীনা বাড়রী। পেশায় তিনি আইনজীবী। জলপাইগুড়ি আদালতে আইনজীবী হিসেবে কর্মরত রয়েছেন। তাঁরই নিখোঁজের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনায় পুলিশ ও রেল পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে তাঁর পরিবার এবং বার অ্যাসোসিয়েশন।

জলপাইগুড়ি শহরের তরুন দল ক্লাব সংলগ্ন এলাকায় বাসিন্দা ওই আইনজীবী। তাঁর পরিবার এবং জেলা আইনজীবী মহল সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে কলকাতার শিয়ালদহ স্টেশন থেকে উত্তরবঙ্গ এক্সপ্রেসে উঠেছিলেন তিনি। বাড়ি আসছিলেন। S-4 / 33 নম্বর আসনের যাত্রী ছিলেন আইনজীবী। সোমবার সকাল আটটা নাগাদ তাঁর জলপাইগুড়ি ফিরে আসার কথা থাকলেও, আসেননি। তিনি কোথায় আছেন তা নিয়ে ধোঁয়াশায় রয়েছে তার পরিবার। উদ্বেগে পরিচিতরা। জানা গিয়েছে, রীনা দেবীর সঙ্গে রবিবার রাত দশটা নাগাদ শেষবার কথা হয়েছিল পরিবারের। তখন তিনি ট্রেনেই ছিলেন বলে পরিবারের দাবি। তাঁরা আরও জানান, যখন কথা হয়েছিল সেই সময় রীনা দেবী বর্ধমানে ছিলেন বলেন। কিন্তু তার পর যোগাযোগ করার চেষ্টা হলে তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তার পর আর বাড়িও ফেরেননি।

আইনজীবীর ভাই শিবনাথবাবু জানান, “কাল উত্তরবঙ্গ এক্সপ্রেস ট্রেন ধরেছিল দিদি। আজই (সোমবার) তাঁর ফিরে আসার কথা। কিন্তু আসেননি। আমরা সবাই খুব টেনশনে আছি। বিকেল গড়িয়ে গেলেও তিনি আসেননি।” রেল পুলিশ, আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা কোনও সন্ধান দিতে পারেননি। তবে আইনজীবীর সঙ্গে থাকা ব্যাগপত্রেরও হদিশ মেলেনি বলেন জানিয়েছেন তিনি।

এ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে আইনজীবীদের মধ্যেও। ঘটনায় জলপাইগুড়ি বার আসোসিয়েশন সম্পাদক অভিজিৎ সরকার বলেন, “ট্রেন থেকে নিখোঁজ হওয়ার কথা শুনেছি আমাদের আদালতের আইনজীবী রীনা বাড়রীর। তিনি কোথায় আছেন জানা নেই। সবাই খোঁজখবর শুরু করেছি। চেষ্টা করছি, কত তাড়াতাড়ি ওঁনাকে উদ্ধার করা যায়। আশা করব, ওঁনাকে সুস্থ অবস্থায় ফিরে পাব আমরা।”

আরও পড়ুন: Marriage Ceremony: ভাঙল প্রাচীন রীতি, চন্দননগরে চার হাত এক করলেন মহিলা ‘পুরুত’ অনীতা মুখোপাধ্যায়

রীনা দেবীর ভাই শিবনাথ বাড়রী বলেন, “জিআরপি জানিয়েছে এনজেপিতে-তে শেষ বার তাঁর দিদিকে। তারপর থেকে তিনি রহস্যজনক ভাবে নিখোঁজ। আমরা চাই, অন্যান্য সিসি ক্যামেরা দেখা হোক। ভাল করে তদন্ত করুক পুলিশ।”

আরও পড়ুন: Crime: রিভলবারের বাঁট দিয়ে আঘাতের পর আঘাত! স্কুলের ভিতর ছাত্রের চিলচিৎকারে চমকে উঠল সবাই

আরও পড়ুন: Daspur Drainage system: খাল কেটে কুমির এনেছে দাসপুর! সেচ দফতরের গাফিলতির জেরে জমির পর জমি বন্ধ্যা

Click on your DTH Provider to Add TV9 Bangla