Car Accident: বাসকে বাঁচাতে লরিকে ধাক্কা প্রাইভেট গাড়ির, মর্মান্তিক দুর্ঘটনা জলপাইগুড়িতে

Jalpaiguri: ঘটনায় আহত হয় দুজন।

Car Accident: বাসকে বাঁচাতে লরিকে ধাক্কা প্রাইভেট গাড়ির, মর্মান্তিক দুর্ঘটনা জলপাইগুড়িতে
গাড়ি দুর্ঘটনায় আহত দুইজন (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2022 | 7:57 PM

জলপাইগুড়ি: আবারও বেপরোয়া গতির জের। ময়নাগুড়িতে একসঙ্গে তিনটি গাড়ির সংঘর্ষ। ঘটনায় জখম দুইজন।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে ময়নাগুড়ি ইন্দিরা মোড় এলাকায় বাসিন্দারা বিকট শব্দ শুনতে পান। সেই শব্দ শোনার পর পেয়ে তারা বাড়ি থেকে বেরিয়ে দেখতে পান একটি প্রাইভেট গাড়ির সঙ্গে ধাক্কা লাগে লরির। যার কারণে ওই বিকট শব্দ। স্থানীয় সূত্রে খবর, আলিপুরদুয়ার থেকে শিলিগুড়িগামী একটি বেসরকারি বাস উল্টো দিকে চলে গিয়েছে। এবার ওই বেসরকারি বাসটিকে বাঁচাতে গিয়েই প্রাইভেট গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে একটি লরির। আর তাতেই বিকট শব্দ।

এক এলাকাবাসী বলেন, ” আমরা ওই খানে বসে রোদ পোয়াচ্ছিলাম। হঠাৎ একটি বিকট আওয়াজ হয়। দৌড়ে গিয়ে দেখি দুর্ঘটনা ঘটেছে। বাসকে বাঁচাতে গিয়ে লরির সঙ্গে ধাক্কা লাগে প্রাইভেট গাড়ির। আর তারপরই গাড়িতে থাকা দু’জনের আঘাত লাগে। তারপর আমরাই পুলিশকে খবর দিই। পুলিশ এসে উদ্ধার করে নিয়ে গিয়েছে।”

এরপর খবর পেয়ে এলাকায় আসে পুলিশ ও দমকল বাহিনী। স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেট গাড়ির দুজনকে গুরুতর জখম অবস্থায় ময়নাগুড়ি সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করে দেওয়া হয়।

ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে এখনও পর্যন্ত নিহতের খবর পাওয়া যায়নি। বাস ও বাসের চালক পলাতক তাদের খোঁজ চলছে।

আরও পড়ুন: Police: যুবককে রাস্তায় ফেলে একের পর এক লাথি, ঘুষি! এ কেমন রূপ পুলিশের?

আরও পড়ুন: KV Dhananjay on Candidates with Criminal Records : রাজনৈতিক দলগুলির প্রার্থী তালিকায় অপরাধীদের নাম : এর জন্য শুধুমাত্র আইন কি যথেষ্ট?