Weather Update: একদিন নয়, পরপর সাতদিন বৃষ্টি, আপনার জেলায় কেমন থাকবে আবহাওয়া

Weather Update: বৃষ্টি এখনও চলবে। আগামী কয়েকদিনের জন্য বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে রাজ্যের একাধিক জেলায়। মূলত উত্তরবঙ্গের জেলাগুলিতেই বৃষ্টি হবে বলে জানা গিয়েছে। আজ, বৃহস্পতিবার থেকেই শুরু হবে বৃষ্টি। কোনও কোনও জেলায় সেটা চলবে আগামী ১৮ এপ্রিল অর্থাৎ আগামী বৃহস্পতিবার পর্যন্ত চলবে।

Weather Update: একদিন নয়, পরপর সাতদিন বৃষ্টি, আপনার জেলায় কেমন থাকবে আবহাওয়া
প্রতীকী ছবি Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2024 | 6:46 PM

জলপাইগুড়ি: গত সপ্তাহের শেষের দিকে স্বস্তির আবহাওয়া পেয়েছিল রাজ্যবাসী। বিশেষত গত রবিবার সকাল থেকে যে মেঘলা আবহাওয়া পেয়েছিল কলকাতা ও আশপাশের জেলার বাসিন্দারা, তা এই চৈত্রে স্বস্তি দিয়েছিল অনেকটাই। তারপর থেকে বেশ কয়েকটা দিন কেটে গেলেও আবহাওয়ার খুব বেশি পরিবর্তন হয়নি। তাপমাত্রা সেই অর্থে বাড়েনি। সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, তাপপ্রবাহ থেকে অব্যাহতি পেয়েছে সাধারণ মানুষ। এরই মধ্য়ে আবারও স্বস্তির খবর শোনাচ্ছে হাওয়া অফিস।

বৃষ্টি এখনও চলবে। আগামী কয়েকদিনের জন্য বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে রাজ্যের একাধিক জেলায়। মূলত উত্তরবঙ্গের জেলাগুলিতেই বৃষ্টি হবে বলে জানা গিয়েছে। আজ, বৃহস্পতিবার থেকেই শুরু হবে বৃষ্টি। কোনও কোনও জেলায় সেটা চলবে আগামী ১৮ এপ্রিল অর্থাৎ আগামী বৃহস্পতিবার পর্যন্ত চলবে।

যে সব জেলায় বৃষ্টি হবে, তার মধ্যে দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মালদহ। এর মধ্যে জলপাইগুড়িতেই সবথেকে বেশি সময় ধরে হবে বৃষ্টি।

এই খবরটিও পড়ুন

চৈত্রের শুরু থেকেই গরম বাড়তে শুরু করেছিল। কার্যত প্রাণ ওষ্ঠাগত হয়ে উঠেছিল সাধারণ মানুষের। ফলে বৃষ্টির খবরে স্বস্তি পাচ্ছেন সবাই।