Jalpaiguri Attacked: ছাগল চোর সন্দেহে ৩ যুবককে ‘কানধরে ওঠবস’

Jalpaiguri Attacked: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকালে অন্য গ্রাম থেকে বাইক নিয়ে ললিতা বাড়ি গ্রামে আসে তিন যুবক।

Jalpaiguri Attacked: ছাগল চোর সন্দেহে ৩ যুবককে 'কানধরে ওঠবস'
জলপাইগুড়িতে চাঞ্চল্য
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 11:28 AM

জলপাইগুড়ি:  ছাগল চোর সন্দেহে ৩ যুবককে ধরে কান ধরে ওঠবস করিয়ে পুলিশের হাতে তুলে দিল গ্রামবাসীরা। ঘটনা ঘটেছে রাজগঞ্জের ললিতাবাড়ি গ্রামে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকালে অন্য গ্রাম থেকে বাইক নিয়ে ললিতা বাড়ি গ্রামে আসে তিন যুবক। এরপর তাঁরা একটি ছাগল চুরি করে পালাতে যায়। সেই সময় গ্রামের মানুষের নজরে পড়লে, তাঁদের পিছু ধাওয়া করে পাকড়াও করে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  বৃহস্পতিবার বিকালে অন্য গ্রাম থেকে বাইক নিয়ে ললিতা বাড়ি গ্রামে আসেন তিন যুবক। গ্রামবাসীদের বক্তব্য অনুযায়ী,  তাঁরা একটি ছাগল চুরি করে পালাতে যান। সেই সময় গ্রামের বাসিন্দাদের নজরে পড়ে বিষয়টা। তাঁদের পিছু ধাওয়া করে পাকড়াও করেন।

অভিযোগ, এরপর তাঁদের পাকড়াও করে কান ধরে ওঠবোস করিয়ে বেঁধে রাখেন। কেউ কেউ তাঁদেরকে থাপ্পড়ও মারেন।  খবর দেওয়া হয় মিলনপল্লি ফাঁড়ির পুলিশকে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। গ্রামবাসীদের হাত থেকে তাঁদের উদ্ধার করে নিয়ে যায়। যুবকদের বাইকটিও বাজেয়াপ্ত করে। ঘটনার তদন্ত শুরু করেছে মিলন পল্লি ফাঁড়ির পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,  “ওই ছেলেগুলোকে দেখেই সন্দেহ হয়। গ্রামের এক বাসিন্দার ছাগল চুরি গিয়েছিল। ওদের কথাবার্তাও সন্তোষজনক ছিল না। তা দেখেই গ্রামবাসীরা চড়াও হয় তাঁদের ওপর। শাস্তি হিসাবে কেউ কেউ ওদের কান ধরে ওঠবস করতে বলে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।”

পুলিশ আপাতত ওই তিন যুবককে নিজেদের হেফাজতে নিয়েছে। আদৌ তাঁরা ছাগল চুরি করেছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।