Dhupguri: অভিযোগ জানানোর ২৪ ঘণ্টার মধ্যেই সম্পত্তি নিয়ে বাড়িতে হাজির পুলিশ

Dhupguri: জলপাইগুড়ি আদালতের থেকে নির্দেশ নিয়ে চুরি যাওয়ার সোনার রুপোর গয়না মালিকের হাতে তুলে দেন ধূপগুড়ির মহকুমা পুলিশ আধিকারিক গেইলসন লেপচা ও ধূপগুড়ি থানার আইসি অনিন্দ ভট্টাচার্য।

Dhupguri: অভিযোগ জানানোর ২৪ ঘণ্টার মধ্যেই সম্পত্তি নিয়ে বাড়িতে হাজির পুলিশ
চুরি যাওয়া সামগ্রী ফিরিয়ে দিলেন পুলিশকর্তাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2024 | 4:40 PM

ধূপগুড়ি: ২৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার হল চুরি যাওয়া প্রায় দেড় লক্ষ টাকার গয়না। গ্রেফতার অভিযুক্ত। গত ২১জুন ধূপগুড়ি পৌরসভা ১৫ নম্বর ওয়ার্ড বর্মন পাড়ার বাসিন্দা গোপাল বর্মনের চুরির ঘটনা ঘটে। প্রায় দেড় লক্ষ টাকা গয়না নিয়ে চম্পট দেয় চোর। এরপরে ওই দিনই ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ জানান বাড়ির মালিক। অভিযোগ পাওয়ার পরেই তদন্ত নামে ধূপগুড়ি থানার এসআই রাসেল আহমেদ।

তদন্ত নেমে গ্রেফতার করা হয় অজয় বর্মন নামে এক যুবককে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে উদ্ধার হয় সোনা ও রুপোর গয়না। জলপাইগুড়ি আদালতের থেকে নির্দেশ নিয়ে চুরি যাওয়ার সোনার রুপোর গয়না মালিকের হাতে তুলে দেন ধূপগুড়ির মহকুমা পুলিশ আধিকারিক গেইলসন লেপচা ও ধূপগুড়ি থানার আইসি অনিন্দ ভট্টাচার্য।

ধূপগুড়ি মহাকুয়া পুলিশ আধিকারিক গেইলসন লেপচা জানান, চুরি যাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই সোনা ও রুপোর গয়না উদ্ধার করে মালিকের হাতে তুলে দেওয়া হয়েছে। আদালত থেকে অনুমতি নিয়েই পদক্ষেপ করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)