Maynaguri Crime: যেন সিনেমা, গলার নলির কাছে ছুরি ধরে ব্যবসায়ীর সব টাকা হাতিয়ে নিল দুষ্কৃতী

Jalpaiguri: অভিযোগ, ওই ব্যবসায়ীর গলায় ছুরি ধরে। তাঁর ব্যাগ থেকে নগদ এক লক্ষ আট হাজার টাকা ছিনিয়ে নেয়।

Maynaguri Crime:  যেন সিনেমা, গলার নলির কাছে ছুরি ধরে ব্যবসায়ীর সব টাকা হাতিয়ে নিল দুষ্কৃতী
আলু ব্যবসায়ীর থেকে লুঠ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 9:03 AM

জলপাইগুড়ি: আলু ব্যবসায়ীর থেকে লক্ষাধিক টাকা ছিনতাই। অন্ধকারের সুযোগে ওই ব্যবসায়ীকে ছুরি দেখিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ। এই বিষয়ে শনিবার বিকেলে ময়নাগুড়ি থানায় অভিযোগ জমা করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্ধকারে ছুরি দেখিয়ে এক আলু ব্যাবসায়ীর লক্ষাধিক টাকা সহ মোটর সাইকেল ছিনতাই করার অভিযোগ উঠল। এই বিষয়ে শনিবার বিকেলে ময়নাগুড়ি থানায় অভিযোগ জমা করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছেন পুলিশ। ময়নাগুড়ির পূর্ব দেহর এলাকার এক আলু ব্যবসায়ী ক্ষুদিরাম মজুমদার। শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১১টা নাগাদ বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, যখন ময়নাগুড়ির টেকাটুলী এলাকা থেকে ঝাঁঝাঙ্গি হয়ে বাড়ি ফিরছিলেন ঠিক সেই সময় দীপঙ্কর রায় ও রমাকান্ত রায় নামে দু’জন দুষ্কৃতী তার পথ আগলে দাঁড়ায়।

অভিযোগ, ওই ব্যবসায়ীর গলায় ছুরি ধরে। তাঁর ব্যাগ থেকে নগদ এক লক্ষ আট হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর তাঁকে বেধড়ক মারধর করা হয়। এই অবস্থায় ব্যবসায়ী প্রাণ বাঁচাতে সেখান থেকে দৌড়ে পালিয়ে যান ওই ব্যবসায়ী। তিনি চোট লাগা অবস্থাতেই প্রথমে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে পৌঁছান। পরে অর্থাৎ শনিবার পুরো ঘটনা লিখিত আকারে জানান ময়নাগুড়ি থানার পুলিশকে। ময়নাগুড়ি থানা সূত্রে জানা গেছে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

ওই ব্যবসায়ী বলেন, “আমি রাত্রিবেলা বাড়ি ফিরলাম। সেই সময় এক দুষ্কৃতী একটি ফাঁকা জায়গা দেখে আমার গাড়ি দাঁড় করায়। এরপর আমার মাথায় আঘাত করে। তারপর গলায় ছুরি দেখিয়ে আমার সব কিছু লুঠ করে নেয়।”

আরও পড়ুন: Sundarban Fraud Case: ৪০ হাজার দিলে মিলবে দ্বিগুন অর্থের ইমারতী দ্রব্য, পরে ফাঁস আসল পর্দা