Panchayat Election Result 2023: বড়-মেজ জা-কে পিছনে ফেললেন মিমির ছোট মামি, পেলেন সাংসদের শুভেচ্ছা

Panchayat Election Result 2023: জলপাইগুড়ি সদর ব্লকের খড়িয়া গ্রাম পঞ্চায়েতের পুরাতন পান্ডাপাড়া র ১৭/১৫৫ নম্বর আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তীর তিন মামি।

Panchayat Election Result 2023: বড়-মেজ জা-কে পিছনে ফেললেন মিমির ছোট মামি, পেলেন সাংসদের শুভেচ্ছা
জিতে গেল মিমির ছোট মামীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2023 | 5:24 PM

জলপাইগুড়ি: ‘কনগ্রাচুলেশন ছোট মামি’ জয়ের খবর জানতে পেরে এভাবেই নিজের মামিকে অভিনন্দন জানালেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী।

জলপাইগুড়ি সদর ব্লকের খড়িয়া গ্রাম পঞ্চায়েতের পুরাতন পান্ডাপাড়ার ১৭/১৫৫ নম্বর আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তীর তিন মামি। বড় মামি কান্তা চক্রবর্তী দাঁড়িয়েছিলেন কংগ্রেস থেকে। মেজো পর্না নাগ চক্রবর্তী দাঁড়ান সিপিএম থেকে। আর ছোট মামি পুনম চক্রবর্তী লড়ছিলেন ঘাসফুলের প্রতীকে।

মঙ্গলবার দুপুরে ভোটের ফল বের হলে দেখা যায় পুনম চক্রবর্তী ভোটে জিতে গিয়েছেন। যা নিয়ে উচ্ছ্বাস চক্রবর্তী পরিবারে। এ দিকে, জয়ের খবর পৌঁছে যেতেই ছোট মামিকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী মিমি। আরও উন্নয়ন যাতে হয় এলাকায় সেই বার্তাতেই দিয়েছেন মামিকে।

পুনম চক্রবর্তী বলেন, “ভোট এক জিনিস। আর পরিবার অন্য ব্যাপার। আমি ভোটে জিতলেও আমাদের পরিবারে এর কোনও প্রভাব পড়বে না। এই এলাকার অসমাপ্ত কাজ আমি সমাপ্ত করার দিকে এগিয়ে নিয়ে যাবো।”