Youth Death: কানে হেডফোন দিয়ে লাইন পেরতে গিয়ে ট্রেনের ধাক্কা, মুহূর্তে ছিন্নভিন্ন গোটা শরীর

Malbazar: স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম হাসান আলি (২০)। তাঁর বাড়ি মালবাজার শহর সংলগ্ন হাড়িয়া মোর এলাকায়। ঘটনাটি ঘটেছে চ্যাংরাবন্ধা রেল লাইনে। জানা গিয়েছে, শিলিগুড়ি-চ্যাংরাবান্দা প্যাসেঞ্জার একটি ট্রেন মালবাজার থেকে চ্যাংরাবান্দা অভিমুখে যাচ্ছিল।

Youth Death: কানে হেডফোন দিয়ে লাইন পেরতে গিয়ে ট্রেনের ধাক্কা, মুহূর্তে ছিন্নভিন্ন গোটা শরীর
রেললাইন পেরতে গিয়ে দুর্ঘটনার শিকার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 6:16 PM

মালবাজার: বারংবার প্রশাসনের তরফে সতর্ক করা হয় কানে হেডফোন লাগিয়ে রাস্তা পার না করতে। কিন্তু কথা কানে তোলেন কতজন। একাধিকবার দুর্ঘটনারও মুখোমুখি হতে হয়েছে। কিন্তু এরপরও যেন ভ্রুক্ষেপ নেই। আবার সেই এক ঘটনা সামনে এল। কানে হেডফোন লাগিয়ে রেল লাইন পার করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক যুবকের।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম হাসান আলি (২০)। তাঁর বাড়ি মালবাজার শহর সংলগ্ন হাড়িয়া মোর এলাকায়। ঘটনাটি ঘটেছে চ্যাংরাবন্ধা রেল লাইনে। জানা গিয়েছে, শিলিগুড়ি-চ্যাংরাবান্দা প্যাসেঞ্জার একটি ট্রেন মালবাজার থেকে চ্যাংরাবান্দা অভিমুখে যাচ্ছিল। সেই সময় ট্রেনটি হুইসেলও দেয়। যেহেতু হাসানের কানে হেডফোন লাগান ছিল সেই কারণে তিনি শুনতে পাননি। এরপর ট্রেনটি একদম কাছে এলে লাইন পেরোতে যান ওই যুবক। তখনই দুর্ভাগ্যজনক ভাবে ট্রেনের ধাক্কায় খন্ডবিখন্ড হয়ে যায় ওই যুবকের দেহ। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে।

এলাকায় এসে পৌঁছয় মাল থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। স্থানীয় এক বাসিন্দা বলেন, “ছেলেটির কানে হেডফোন ছিল। অনেকক্ষণ ধরে ট্রেনটি হর্ন দিচ্ছিল। তবে ও শুনতে পায়নি। এর পরবর্তীতে যখন ট্রেনটি আরও কাছে চলে আসে সেই সময় ও রাস্তা রেল লাইন পেরোতে যায়। আর তখনই মর্মান্তিক ঘটনাটি ঘটে।”