CPIM: বুথের বাইরে মর্মান্তিক মৃত্যু সিপিএম কর্মীর

CPIM: হাসপাতালেই কান্নায় ভেঙে পড়েছেন কর্মীরা। শোকের ছায়া প্রদীপের বাড়িতেও। তবে আচমকা কেন তিনি অসুস্থ হয়ে পড়লেন, আগে থেকে কোনও শারীরিক অসুস্থতা ছিল কিনা সে বিষয়ে স্পষ্টভাবে এখনও কিছু জানা যায়নি। পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন স্থানীয় সিপিএম নেতারা।

CPIM: বুথের বাইরে মর্মান্তিক মৃত্যু সিপিএম কর্মীর
শোকের ছায়া এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2024 | 6:50 PM

ধূপগুড়ি: ভোট শুরুর আগেই কোচবিহারের মাথাভাঙায় কর্তব্যরত কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের মৃত্যুর খবরে শোরগোল পড়ে যায়। এবার বুথের বাইরে মর্মান্তিক মৃত্যু সিপিএম কর্মীর। ধূপগুড়ি ব্লকের বিনয় শা মোড় এলাকায় ১৫/১২৪ নম্বর বুথের বাইরে সিপিএমের অস্থায়ী ক্যাম্পে বসে ছিলেন দলীয় কর্মী প্রদীপ দাস(৫৮)। আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তাঁকে দলের অন্য কর্মীরা হাসপাতালেও নিয়ে যান। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

হাসপাতালেই কান্নায় ভেঙে পড়েছেন কর্মীরা। শোকের ছায়া প্রদীপের বাড়িতেও। তবে আচমকা কেন তিনি অসুস্থ হয়ে পড়লেন, আগে থেকে কোনও শারীরিক অসুস্থতা ছিল কিনা সে বিষয়ে স্পষ্টভাবে এখনও কিছু জানা যায়নি। পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন স্থানীয় সিপিএম নেতারা। 

এলাকার সিপিএম নেতা জয়ন্ত মজুমদার বলেন, “কালও অনেক রাত পর্যন্ত পার্টির কাজ করছে। সকাল থেকেই পার্টির কাজকর্ম করছিল। আচমকাই অসুস্থ হয়ে যায়। দ্রুত হাসপাতালেও নিয়ে আসা হয়। কিন্তু, শেষ রক্ষা হয়নি। ডাক্তাররা জানান মারা গিয়েছে। ওর বাড়িতে এখন স্ত্রী, ছেলে রয়েছে। দুই মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ও আমাদের দলের একজন একনিষ্ঠ কর্মী। দীর্ঘদিন থেকে পার্টির কাজ করত। এভাবে আচমকা ও চলে যাবে ভাবতে পারিনি। খুব খারাপ লাগছে।”