ফিরেই মানুষের দুয়ারে মদন, ইয়াস বিধ্বস্তদের চাল-ডাল দিয়ে সাহায্য বিধায়কের

মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিয়ে রবীন্দ্রনাথকে উদ্ধৃত করে মদন বলেন, "তোমারে যা দিয়েছিনু সে তোমারি দান, গ্রহণ করেছ যত ঋণী তত করেছ আমায়।''

ফিরেই মানুষের দুয়ারে মদন, ইয়াস বিধ্বস্তদের চাল-ডাল দিয়ে সাহায্য বিধায়কের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 30, 2021 | 9:34 PM

কামারহাটি: হাসপাতাল থেকে ছাড়া পেয়ে খোশ মেজাজে গান ধরেছেন, পরক্ষণে অসুস্থ হয়ে পড়ছেন। রবিবার সারাদিনই যেন মদন মিত্র (Madan Mitra)-কে ঘিরে ঘটনার ঘনঘটা। আবার সন্ধেবেলাই সেই মদন ধরা দিলেন এলাকাবাসীর কাছে। লকডাউন ও ইয়াস বিধ্বস্ত কামারহাটির মানুষদের হাতে তুলে দিলেন খাদ্যসামগ্রী।

নারদ মামলায় অন্তর্বর্তী জামিন পেলেও শারীরিক কারণে এসএসকেএমেই ভর্তি ছিলেন মদন মিত্র। অবশেষে রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। আর মুক্ত হয়েই সন্ধেবেলা মানুষের পাশে দাঁড়ালেন কমারহাটির বিধায়ক। রাজ্য সরকার করোনার প্রভাব রুখতে কড়া বিধি নিষেধ চালু করেছে।

তার মধ্যে বুধবার ইয়াসের ফলে ক্ষতির মুখে পড়েছে এলাকার বহু মানুষ। সেই সব মানুষদের পাশে দাঁড়াতে এদিন রান্না করা খাবার-সহ চাল-ডাল ও অন্যান্য খাদ্যসামগ্রী তুলে দেন মদন। পাশাপাশি ত্রিপলও দেওয়া হয় ঝড়ের ফলে মাথার ওপর চাল হারানো মানুষদের। এদিন প্রায় হাজার খানেক মানুষকে ত্রাণ সামগ্রী তুলে দেন মদন। এভাবে প্রায় কুড়ি হাজার মানুষকে ত্রাণ দেওয়া হবে বলে জানান তিনি।

মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিয়ে রবীন্দ্রনাথকে উদ্ধৃত করে মদন বলেন, “তোমারে যা দিয়েছিনু সে তোমারি দান, গ্রহণ করেছ যত ঋণী তত করেছ আমায়।”

প্রসঙ্গত, গত ১৭ মে নারদ মামলায় মদন মিত্রকে গ্রেফতার করে সিবিআই। ১৮ তারিখ প্রেসিডেন্সি জেলে বন্দি অবস্থায় তিনি অসুস্থ বোধ করেন। তাঁর প্রবল শ্বাসকষ্ট দেখা দেয়, তারপর তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেয়েই ফের অসুস্থ মদন, শ্বাসকষ্ট বিধায়কের

ফুসফুসে তাঁর সমস্যা দেখা দিয়েছে বলে চিকিৎসকরা জানান। তাঁর দীর্ঘ চিকিৎসা করা হয়। এদিনও ফের অসুস্থ হয়ে পড়েন মদন। যদিও সন্ধেবেলায় মদনকে স্বমহিমায় কাছে পেয়েছেন এলাকাবাসী।