Murder: পাওনা টাকা নিয়ে বিবাদের জের, প্রতিবেশীকে পিটিয়ে খুনের অভিযোগে ধৃত যুবক

পাওনা টাকা নিয়ে বিবাদের জেরে ব্যক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

Murder: পাওনা টাকা নিয়ে বিবাদের জের, প্রতিবেশীকে পিটিয়ে খুনের অভিযোগে ধৃত যুবক
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 8:19 PM

মালদা: পাওনা টাকা নিয়ে বিবাদের জেরে খুন হলেন এক ব্যক্তি। প্রতিবেশীই তাঁকে পিটিয়ে খুন (Khun) করেছে বলে অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা (Malda) জেলার বামনগোলা থানার গঙ্গাপ্রসাদ এলাকায়। প্রতিবেশীকে খুন করে রেহাই পায়নি অভিযুক্ত। ইতিমধ্যে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মৃত ব্যক্তির নাম বনমালী প্রামাণিক (৪০)। বামনগোলা থানার গঙ্গাপ্রসাদ এলাকার বাসিন্দা বনমালী প্রামাণিককে মাথায় মেরে খুন করার অভিযোগ উঠেছে স্থানীয় যুবক প্রফুল্ল রায় ও তাঁর ছেলে বকুল রায়ের বিরুদ্ধে। বনমালীর পরিবারের অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্ত প্রফুল্ল রায়কে গ্রেফতার করা হয়েছে।

বনমালীর ভাই অজয় প্রামাণিক জানান, শনিবার বিকালে তাঁর দাদা বনমালী প্রামাণিক গঙ্গাপ্রসাদ এলাকায় চায়ের দোকানে বসেছিলেন। হঠাৎ করেই তাঁর প্রতিবেশী প্রফুল্ল রায় ও তাঁর ছেলে বকুল রায় সেই দোকানে আসেন। তারপর হঠাৎ করেই প্রফুল্ল রায় সজোরে বনমালীর মাথায় আঘাত করেন। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন বনমালী। তারপর সেই দোকানে উপস্থিত অন্যান্যরা বনমালীর চোখে-মুখে জল দিলে তিনি সুস্থ হয়ে ওঠেন। এরপর বাড়ি ফিরে রাতে ঘুমিয়ে পড়েন তিনি। কিন্তু, রবিবার সকাল থেকে বনমালীর রক্ত-বমি শুরু হয়। অজয়বাবু জানান, সকালে রক্ত-বমি শুরু হতেই বনমালীকে নিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেই হাসপাতালেই মৃত্যু হয় বনমালী প্রামাণিকের।

বনমালী প্রামাণিকের মাথায় প্রফুল্ল রায়ের সপাটে আঘাত করার জেরেই তাঁর মৃত্যু হয় বলে অভিযোগ পরিবারের। প্রত্যক্ষদর্শীরা জানান, পাওনা আদায় নিয়ে বনমালী ও প্রফুল্লর মধ্যে বচসা চলছিল। তার জেরেই প্রফুল্ল তাঁর মাথায় আঘাত করে। বনমালীর মৃত্যুর পর এদিন বামনগোলা থানায় গিয়ে প্রফুল্ল রায় ও তাঁর ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বনমালীর স্ত্রী প্রতিমা মণ্ডল সহ তাঁর পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে প্রফুল্ল রায়কে গ্রেফতার করে পুলিশ।