Maldah Abduction: স্কুলের সামনেই নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে ভয়ঙ্করকাণ্ড, হাতেনাতে ধরলেন পড়শিরাই

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Updated on: Sep 26, 2022 | 4:54 PM

Maldah Abduction: প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, ছাত্রীটি রাজি না হলে তাকে জোর করে বাইকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

Maldah Abduction: স্কুলের সামনেই নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে ভয়ঙ্করকাণ্ড, হাতেনাতে ধরলেন পড়শিরাই
ধৃত যুবক

মালদা: স্কুলের সামনে থেকে নবম শ্রেণির ছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগ। ছাত্রীর চিৎকারে অপহরণকারীকে পাকড়াও করে গণধোলাই স্থানীয় বাসিন্দাদের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুরে। কুশিদা হাই স্কুলের সামনে তীব্র উত্তেজনা ছড়ায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে সময় ঘটনাটি ঘটেছে, স্কুলে তখন ফুটবল খেলা চলছিল। নবম শ্রেণির ওই ছাত্রী স্কুলের বাইরে বের হয়েছিল। কিছু একটা খাবার কিনতে বেরিয়েছিল সে। সেই সময় অজ্ঞাত পরিচয় এক যুবক তাকে প্রলোভন দেখিয়ে বাইকে করে নিয়ে যেতে চায় বলে অভিযোগ।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, ছাত্রীটি রাজি না হলে তাকে জোর করে বাইকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।ছাত্রীটি চিৎকার করতেই ছুটে আসেন আশপাশে বাসিন্দারা। তারপর ওই যুবককে গণধোলাই দেওয়া হয় বলে অভিযোগ।

মুস্তাক খান নামে ওই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জানা যাচ্ছে, মুস্তাকের বাড়ি চাঁচল থানার লয়দা বিস্টুপুর এলাকায়। পুজোর আগেই এই ঘটনা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ছাত্রীদের নিরাপত্তা নিয়ে বিদ্যালয় কর্তৃপক্ষের উদাসীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকাবাসী। ওই ছাত্রীর পরিবারের সদস্যদের অভিযোগ, অপহরণ করারই চেষ্টা হয়েছিল। হয়তো বিহারে পাচার করে দেওয়া হত। ওই এলাকা থেকে ঢিল ছোড়া দূরত্বেই বিহার।

এই খবরটিও পড়ুন

ছাত্রীর বাড়ির পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla