Malda Murder: আজ আরিফের গোপন জবানবন্দি? ‘মৃত্যুপুরী’র পরতে পরতে রহস্য

আজ আসিফ মহম্মদের দাদা আরিফকে ম্যাজিস্ট্রেটের সামনে ১৬৪ ধারায় গোপন জবানবন্দি নেওয়া হবে। আজও পুলিশের তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

Malda Murder: আজ আরিফের গোপন জবানবন্দি? 'মৃত্যুপুরী'র পরতে পরতে রহস্য
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Jun 22, 2021 | 12:21 PM

মালদা: কালিয়াচক কাণ্ডের (Malda Murder) গোপন জবানবন্দি দেবে আসিফের দাদা আরিফ। তার ওপর নাকি শারীরিক ও মানসিক অত্যাচার করত আসিফ, পুলিশকে জানিয়েছে আরিফ। বান্ধবীর সঙ্গে গোপন মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে আসিফ ব্ল্যাকমেল করত বলে আরিফ জানিয়েছে।

মঙ্গলবার কালিয়াচক হত্যাকাণ্ডে আসিফ আরিফকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করার সম্ভাবনা নেই। হলেও তা রাতে করতে পারে পুলিশ। তবে আজ আসিফ মহম্মদের দাদা আরিফকে ম্যাজিস্ট্রেটের সামনে ১৬৪ ধারায় গোপন জবানবন্দি নেওয়া হবে। আজও পুলিশের তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

তদন্তকারী পুলিশ কর্তারা জানান, আসিফ মহম্মদ তাঁর পরিবারের সদস্যদের পরিচালনা করত। তার কথার খেলাফ করলে পরিবারের সদস্যদের ওপর মানসিক ও শারিরীক অত্যাচার করত সে। আসিফের দাদা আরিফ চিকিৎসক হতে চেয়েছিলেন। জয়েন্টে বসার জন্য কোচিং নিতে চেয়েছিলেন। কিন্তু আসিফের আপত্তির জন্য তা আর হয় নি।

আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদন শুনবেন না, নারদ মামলার শুনানি থেকে সরে দাঁড়ালেন সুপ্রিম কোর্টের বিচারপতি

এদিকে দাদার বান্ধবীর গোপন মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে দাদার মুখ বন্ধ করে রেখেছিল কালিয়াচক খুন কাণ্ডের মূল অভিযুক্ত আসিফ। লাগাতার পুলিশি জেরায় একথা জানিয়েছে অভিযুক্ত আছে দাদা আরিফ মোহম্মদ। সেই সেক্স ভিডিয়ো ক্লিপও পুলিশের হাতে এসেছে।