Maldah: ক্রাইম সিনে উপস্থিত, আরজি কর কাণ্ডের সঙ্গে যোগসূত্র! অপসারিত মালদহের IMA সভাপতি

Maldah: অনেক চিকিৎসক দাবি করছেন, কিছু ভিডিয়ো ক্লিপ রয়েছে। আর এই নিয়েই চরম বিতর্কের মধ্যে চিকিৎসকরা বৈঠক ডেকে রেজুলেশন নিয়ে সভাপতির পদ থেকে অব্যহতি দিয়ে দেন ডাক্তার তাপস চক্রবর্তীকে।

Maldah: ক্রাইম সিনে উপস্থিত, আরজি কর কাণ্ডের সঙ্গে যোগসূত্র! অপসারিত মালদহের IMA সভাপতি
আরজি কর কাণ্ডের জেরে অপসারিতImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 4:50 PM

মালদহ: আর জি কর কাণ্ডের সঙ্গে যোগসূত্র। এই অভিযোগ তুলে আইএমএ মালদহ সভাপতিকে অপসারণ। আইএমএ মালদহের সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হল ডাক্তার তাপস চক্রবর্তীকে। গত ৯ অগষ্ট আরজিকর সেমিনার রুমে তিনিও ছিলেন। এই হত্যা ও খুনের ঘটনার সঙ্গে তিনিও জড়িত থাকতেও পারেন অভিযোগ বহু চিকিৎসকের।

অনেক চিকিৎসক দাবি করছেন, কিছু ভিডিয়ো ক্লিপ রয়েছে। আর এই নিয়েই চরম বিতর্কের মধ্যে চিকিৎসকরা বৈঠক ডেকে রেজুলেশন নিয়ে সভাপতির পদ থেকে অব্যহতি দিয়ে দেন ডাক্তার তাপস চক্রবর্তীকে।

যদিও তাপস চক্রবর্তীর দাবি, এই রেজুলেশন অবৈধ। এই নিয়ে আবার বৈঠক ডাকবেন আগামী ১৪ সেপ্টেম্বর। না হলে দিল্লি আই এম এর কাছে অভিযোগ জানাবেন। তবে তিনি নিজেও স্বীকার করে নিয়েছেন গত ৮, ৯ এবং ১০ অগষ্ট তিনি কলকাতাতেই ছিলেন। নিজের সংগঠনের বৈঠক ছিল। এবং ৯ অগস্ট তিনিও আরজি কর সেমিনার রুমে ছিলেন। দেহ তখনও ছিল ঘরের মধ্যেই। বহু মানুষই উপস্থিত ছিল সেখানে। ছিল বহু ফটোগ্রাফারও।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)