Maldah: তোলার টাকা না পেয়ে বিএড কলেজের গেটে তালা ঝোলানোর অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল

Maldah: বিএড কলেজ কর্তৃপক্ষ মাজেদ আলির অভিযোগ, অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা নাসির আহমেদ তাঁর কাছে ৫০লক্ষ টাকা দাবি করেন। তিনি দিতে অস্বীকার করায় এই মাসের এক তারিখে তাঁর উপর হামলা চালায়। তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়।

Maldah: তোলার টাকা না পেয়ে বিএড কলেজের গেটে তালা ঝোলানোর অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল
বাঁ দিকে অভিযুক্ত তৃণমূল নেতা Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 11:48 AM

মালদহ: এবার মালদায় তৃণমূল কংগ্রেস নেতার দাদাগিরির অভিযোগ উঠল।  তোলার টাকা না পেয়ে এক বেসরকারি বিএড কলেজের গেটে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল মালদা জেলার মোথাবাড়ি বিধানসভার সংখ্যালঘু সেলের তৃণমূল কংগ্রেস নেতা নাসির আহমেদ ওরফে ভাস্করের বিরুদ্ধে। যদিও পুলিশের হস্তক্ষেপে তালা ভেঙে তৃণমূল কংগ্রেস নেতার হাত থেকে দখল মুক্ত করা হয়েছে বিএড কলেজ। কিন্তু অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের হুমকির জেরে কার্যত আতঙ্কে বিএড কলেজ কর্তৃপক্ষ। মালদা জেলার পুরাতন মালদার এমন ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। যদিও অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতাকে বারংবার ফোন করা হয়। কিন্তু ফোনে তাকে পাওয়া যায় নি। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে মালদহের পুলিশ প্রশাসন। শুরু হয়েছে অভিযুক্ত নেতার খোঁজে তল্লাশি।

বিএড কলেজ কর্তৃপক্ষ মাজেদ আলির অভিযোগ, অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা নাসির আহমেদ তাঁর কাছে ৫০লক্ষ টাকা দাবি করেন। তিনি দিতে অস্বীকার করায় এই মাসের এক তারিখে তাঁর উপর হামলা চালায়। তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। বিষয়টি আমল না দেওয়ায় পুনরায় জুন মাসের ছয় তারিখ মালদহ থানায় মাধাইপুর এলাকায় অবস্থিত তাঁর বিএড কলেজে ভাঙচুর করে এবং প্রবেশদ্বার গেটে তালা মেরে দেয়। এরপর তিনি পুলিশের দারস্থ হয়ে প্রবেশদ্বারের তালা ভেঙে বিএড কলেজটি দখলমুক্ত করেন।

পুরো ঘটনা জানিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগও করেছেন তিনি। তবে অভিযুক্ত এখনও অধরা। ফলে আতঙ্কে রয়েছেন তিনি। এমন ঘটনার পর শাসকদলের সমালোচনা করে বিজেপি নেতা অজয় গঙ্গোপাধ্যায় বলেন, “বাংলাজুড়ে তৃণমূল কংগ্রেসে নেতারা এমন ‘দাদাগিরি’করছে। কল কারখানা থেকে যে কোনও প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে হুমকি দিয়ে তোলাবাজি করা তৃণমূল কংগ্রেসের এখন রেওয়াজ। প্রশাসনের কাছে বিজেপি দাবী জানাবে এই ধরণের অভিযোগ পেলেই অভিযুক্তকে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে।”

তৃণমূল কংগ্রেসের মালদা জেলার মুখপাত্র আশিস কুণ্ডু বলেন , “দল এমন তোলাবাজি বা দাদাগিরি করার অনুমতি দেয় না। কেউ যদি দলের নাম করে এই সব করে তবে পুলিশ তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে। দল কোন হস্তক্ষেপ করবে না। এই ক্ষেত্রে অভিযোগ পাওয়ার পর পুলিশ অ্যাকশন নিয়েছে।” মালদহ পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত হচ্ছে।