Kaliachak Blast: সাতসকালে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল কালিয়াচক, মৃত্যু আট বছরের শিশুর

Maldah: শুক্রবার সকালে কালিয়াচকের নওদা যদুপুরের ওই বাড়িতে শিশুটি একাই ছিল। তাদের বাড়িতে ছ'জন সদস্য। বাকিরা কেউই ঘটনার সময় ঘরে ছিল না।

Kaliachak Blast: সাতসকালে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল কালিয়াচক, মৃত্যু আট বছরের শিশুর
মালদহের কালিয়াচকে বিস্ফোরণ। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 12:03 PM

মালদহ: ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল মালদহের (Maldah) কালিয়াচক। সূত্রের খবর, এই বিস্ফোরণে এক আট বছরের শিশুর মৃত্যু হয়েছে। কালিয়াচকের নওদা যদুপুর এলাকায় শনিবার সকালে এই ঘটনা ঘটে। একটি বাড়িতে এই বিস্ফোরণ হয়। এর তীব্রতা এতটাই জোরাল ছিল যে বাড়িটির ছাদ উড়ে যায়। ভেঙে পড়ে ঘরের দেওয়াল। আশেপাশের একাধিক বাড়ির দেওয়ালেও ফাটল দেখা দেয় বলে অভিযোগ স্থানীয়দের। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে কালিয়াচক থানার বিশাল পুলিশবাহিনী। স্থানীয়দের দাবি, গ্যাস সিলিন্ডার ফেটে এই দুর্ঘটনা। যদিও পুলিশ সবদিক খোলা রেখেই তদন্ত শুরু করেছে। নিহতের নাম তাবরেজ আখতার।

জানা গিয়েছে, শুক্রবার সকালে কালিয়াচকের নওদা যদুপুরের ওই বাড়িতে শিশুটি একাই ছিল। তাদের বাড়িতে ছ’জন সদস্য। বাকিরা কেউই ঘটনার সময় ঘরে ছিল না। পুলিশ সূত্রে খবর, বাচ্চাটির মা বিস্ফোরণের কিছুক্ষণ আগেই রুটি তৈরি করছিলেন। ছেলেকে ঘরে রেখে বাইরে বেরোন। তখনই ভয়ঙ্কর শব্দে কেঁপে ওঠে এলাকা। হুড়মুড়িয়ে তাসের ঘরের মতো ভেঙে পড়ে ওই বাড়ি। ভগ্নস্তূপ থেকে শিশুটিকে উদ্ধার করে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। যদিও পথেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

স্থানীয়দের অনুমান, গ্যাস সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ হয়। তবে এর পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় কালিয়াচক থানার পুলিশ। বম্ব স্কোয়াডকেও বিষয়টি জানানো হয়। ইতিমধ্যেই বিস্ফোরণস্থল ঘিরে ফেলেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। বিস্ফোরণের পর একেবারে ধ্বংসস্তূপের মতো দেখাচ্ছে বাড়িটি।

আরও পড়ুন: Bagtui Massacre: আজই বগটুইয়ে যাচ্ছে সিবিআইয়ের বিশেষ দল, তথ্য বুঝে নেবে সিটের থেকে

আরও পড়ুন: School Teacher case in High Court: পকেট থেকে টাকা দিয়ে বেতন মেটাতে হবে শিক্ষিকার, প্রধান শিক্ষককে নির্দেশ আদালতের

আরও পড়ুন: Ghatal Case: ছাদনাতলা থেকে মেয়েকে টেনে তুলে নিয়ে দৌড় মা-বাবার, ফেঁসে গেলে দাদু, মেসো